শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সিদ্ধিরগঞ্জ হীরাঝিলে প্রিয়ম টাওয়ারে কাচঁপুরী গরিব অসহায় মানুষের মধ্যে গোশত বিতরণ

বৃহস্পতিবার, ২২ জুলাই ২০২১ | ৩:৪৫ অপরাহ্ণ | 51Views

সিদ্ধিরগঞ্জ হীরাঝিলে প্রিয়ম টাওয়ারে কাচঁপুরী গরিব অসহায় মানুষের মধ্যে গোশত বিতরণ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃসিদ্ধিরগঞ্জ হীরাঝিল আবাসিক এলাকায় প্রিয়ম টাওয়ারে পবিত্র ঈদুল আযহার দ্বিতীয় দিনে গরিব অসহায় ২ হাজার মানুষের মধ্যে গরুর গোস্ত বিতরণ করেন।গত ২২ ই জুলাই দুপুর ১২ টায় প্রিয়ম টাওয়ারে অসহায় মানুষের মাঝে বিতরণ করেন।
এ সময় ছিলেন বিশিষ্ট সমাজ সেবক গরিব অসহায় মানুষের সাহায্যদাতা আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাচপুরী ,বিশিষ্ট আলেম শায়েখ মাওলানা তারেক মনোয়ার ,মাওলানা সাদিকুর রহমান আজহারী, আবুল কালাম আজহারি,সিদ্ধিরগঞ্জ থানার এস আই সাফায়েত ,শিক্ষক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিুল্লাহ কাচঁপুরী বলেন,পবিত্র ঈদুল আযহার দ্বিতীয় দিনে আমি গরিব অসহায় মানুষের মাঝে হাসি ফুটানোর জন্য প্রতি বছরের ন্যায় এই বছরও ১০ টি গরু ও ৬ টি ছাগল গরিব ও আসহায় মানুষের মধ্যে কুমিল্লা ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন হীরাঝিল আবাসিক এলাকায় বিতরণ করতে পেরেছি।কেননা অসহায় গরিব মানুষ সারা বছর এক কেজি গরুর গোস্ত কিনতে সমর্থ থাকে না সে সকল অসহায় মানুষদের মাঝে গোস্ত বিতরণ করতে পারছি আল্লাহর দরবারে আমি শুকরিয়া জ্ঞাপন করি। আমার ছেলে প্রিয়ম এর নামে আমি প্রতি বছরের ন্যায় এই বারও কার্যক্রম করে যাচ্ছি।আপনারা দেশবাসি আমার একমাত্র ছেলের কে আর্শিবাদ ও দোয়া প্রার্থনা করেন সে আশাবাদ ব্যক্ত কামনা করি।
এদিকে শায়েখ মাওলানা তারেক মনোয়ার বলেন,আমার অত্যন্ত প্রিয় ও কাছের মানুষ আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিববল্লাহ কাচপুরী তার ছেলের প্রিয়ম জন্য দোয়া করতে বলেন। হাবিবুল্লাহ কাচপুরী তার ছেলের জন্য প্রতি বছরের ন্যায় এই বছরও তার কার্যক্রম ধরে রেখেছেন আলহামদুল্লিাহ। সে বছরে যে সকল অসহায় মানুষ এক টুকরা গরুর গোস্ত রান্না করে খেতে পারে না সে সকল অসহায় মানুষকে গরুর গোস্ত দিতে পারছেন। আপনি যদি আপনার সন্তানের জন্য দোয়া চান তাহলে অন্যের ছেলের জন্য দোয়া করবেন। নামায পড়েন,তার পাশাপাশি গরিব অসহায় মানুষের খোজ খবর নেন,আপনি এই করোনা মহামারিতে ঈদুল আযহা খুশির দিনে অসহায় গরিবে মুখে হাসি ফুটান তাহলে আল্লাহ আপনাকে উত্তম যাযা হিসাবে কবুল করে নিবেন। আমার প্রিয় ও অত্যনÍ কাছের মানুষ হাবিবুল্লাহ ভাইয়ের ছেলে প্রিয়ম এর জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-