শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সোনারগাঁ চেয়ারম্যান পদপ্রার্থী হাজী সোহাগ রনির ঈদ শুভেচ্ছা

বুধবার, ২১ জুলাই ২০২১ | ৩:৩৬ অপরাহ্ণ | 27Views

সোনারগাঁ চেয়ারম্যান পদপ্রার্থী হাজী সোহাগ রনির ঈদ শুভেচ্ছা

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃনারায়ণগঞ্জ, সোনারগাঁ মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচনের পদপ্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি সোনারগাঁও সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি বলেন ,এই মহামারিতে মানুষের ক্লান্তিলগ্নে ঈদ যেন আনন্দ ঘন মুহূর্তে কাটে সেই দোয়া আমি করি। এবং আল্লাহর অশেষ মেহেরবানীতে আল্লাহ যেন আমার সোনারগাঁও বাসীকে সহিসালামতে রাখে এবং সবাইকে করোনা মহামারী থেকে আল্লাহ রক্ষা করেন সবার জন্য আমি আন্তরিকভাবে আল্লাহর কাছে দোয়া করি যেন সকলে সুস্থ স্বাভাবিক ভাবে জীবনযাপন করুক এই কামনা আমি সার্বক্ষণিকভাবে করি।

তিনি বলেন, আমি একমাত্র মহান আল্লাহর রাব্বুল আলামিনের সন্তুষ্টি লাভের জন্য ১০ পশু কোরবানি করার ইচ্ছে করেছি, আল্লাহ চাহেতো ঈদুল আজহায় আল্লাহকে সন্তুষ্ট করার লক্ষ্যে কুরবানী দিব।

এছাড়াও তিনি আরো বলেন ,আল্লাহর রহমতে আমি গত বার ৭টি গরু আল্লাহর রাস্তায় কোরবানি করেছি,এর আগের তিন বছর বিদেশ ছিলাম দুই বার হজ্জে আর এক বার মেজোছেলের চোখের অপরেশন এর সময়।বিদেশ থেকেও ৩টি করে গরু কোরবানি দিয়েছি।

৪ বছর আগে ২০১৬সালে ৪টি গরু কোরবানি দিয়েছি।কোন সময় Facebook এ দেইনাই।এখন দিয়েছি কারন এখন সারা দেশব্যাপী কোরোনা তাই স্বাস্থ বিধী মেনে চলতে হয়।
আমি কিন্তু ভাই গরুর মাংস ও মহিষের মাংস খাইনা আমার ইউরিক এসিড আছে।ছবি দিয়ে ভুল হলে মাফ করবেন
আমার প্রিয় সোনারগাঁও ,মোগরাপাড়া ইউনিয়ন বাসি ।

হাজী শাহ্ মোঃসোহাগ রনি
চেয়ারম্যান পদপ্রার্থী
মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ ।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-