মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

হাইওয়ে পুলিশ সাইনবোর্ড ওয়াচ-টাওয়ার উদ্ভোদন ও সর্তক অবস্থান

শনিবার, ১৭ জুলাই ২০২১ | ১০:০০ পূর্বাহ্ণ

হাইওয়ে পুলিশ সাইনবোর্ড ওয়াচ-টাওয়ার উদ্ভোদন ও সর্তক অবস্থান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃ আসন্ন ঈদুল আজহা উপলক্ষে হাইওয়ে পুলিশের ওয়াচ-টাওয়ার উদ্ভোদন ও সর্তক অবস্থান রয়েছে।কেননা মলমপার্টি, ছিনতাইকারী, চাঁদাবাজি,ডাকাতি ঘটনা এড়াতে হাইওয়ে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। শনিবার ১৭ জুলাই বেলা সাড়ে ১১ টার সময় ঢাকা- চ্রট্রগাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ সাইনবোর্ডে ওয়াচ টাওয়ার উদ্ভোধন করেন হাইওয়ে পুলিশের অতিরিক্তি আইজিপি মল্লিক ফখরুল ইসলাম ।
তিনি বলেন কুরবানির পশুর পরিবহন ও ঈদমুখী মানুষ স্বাচ্ছন্দে যেতে পারেন সে লক্ষ্যে হাইওয়ে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছে। হাইওয়ে পুলিশের পাশাপাশি জেলা পুলিশ সমন্বয় করে কাজ করছেন এবং চাঁদাবাজি, ছিনতাই ও ডাকাতি, পকেটে মার পোষাকধারী পুলিশের পাশাপশি সাদা পোষাকেও পুলিশ কাজ করছে। অতিরিক্তি আইজিপি আরও বলেছেন ,মহাসড়কের মেঘনা টোল প্লাজা কর্তৃপক্ষের সাথেও বিভিন্ন দিক দির্শনামূলক সার্বিক আলোচনা হয়েছে যাতে ঈদঘরমুখো যাত্রীবাহী যানবাহন টোলপ্লাজায় আটক না পড়ে।
এ সময়ে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়ন পুলিশ সুপার আলী আহমেদ খান, সকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর, ও কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুজ্জামান, টিআই মশিউর রহমান, টিআই, কেএম মেহেদী হাসান, সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক অপারেশন আবুবকর সিদ্দিকসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ছিলেন।
এদিকে হাইওয়ে পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন,মহাসড়কে আমরা সার্বক্ষনিক জনসাধারণকে সেবা দিয়ে যাচ্ছি। ঈদুল আজহা উপলক্ষে কুরবানির পশুর পরিবহন ও ঈদ মুখী মানুষের কোন সমস্যা না হয় সেদিকে খেয়াল রাখতে হাইওয়ে পুলিশ সবসময় সজাগ রয়েছে। হাইওয়ে পুলিশ দিন রাত মহাসড়কে কাজ করে যাচ্ছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন