মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

জাতির পিতার কণ্যার পক্ষ থেকে সামান্য কিছু উপহার : শামীম ওসমান

বুধবার, ১৪ জুলাই ২০২১ | ৫:২৭ অপরাহ্ণ

জাতির পিতার কণ্যার পক্ষ থেকে সামান্য কিছু উপহার : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমান বলেছেন, আমাদের আওয়ামী লীগের নেতৃবৃন্দ অনেক এলাকায় নিজ পকেটের টাকা খরচ করে পানি অপসারণের কাজ করেছে। সেনাবাহিনী, পানিসম্পদ মন্ত্রণালয়, ডিসি, ইউএনও সকলে কাজ করছে। আজকে বেশিরভাগ এলাকার মানুষ পানি থেকে মুক্ত। আমি আশাকরি এখানকার ও পাগলার খালদুটো চালু হয়ে গেলে পানি আগামী একদিনের মধ্যে চলে যাবে।

বুধবার (১৪ জুলাই) বিকালে নারায়ণগঞ্জ সদর উপজেলায় পরিবহন শ্রমিকদের মধ্যে প্রধানমন্ত্রীর দেয়া উপহার খাদ্য সামগ্রী তুলে দেয়ার আগে তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় শামীম ওসমান শ্রমিকদের উদ্দেশ্য করে বলেন, আমি আপনাদের কাছে হাতজোড় করে ক্ষমা চাচ্ছি। আল্লারয়াস্তে আপনারা আমাদেরকে ক্ষমা করে দিবেন। মাপ চাই আপনাদের কাছে। জাতির পিতার কণ্যার পক্ষ থেকে সামান্য কিছু উপহার দেয়ার জন্য যদিও আমাদের উচিৎ ছিল আপনাদের ঘরে ঘরে গিয়ে পৌঁছে দেয়া। কিন্তু আপনারা জানেন যে শুধু আপনারা না, আপনাদের মতো আরও অনেক শ্রেণির পেশার মানুষ আছে, যাদের কাছে এই উপহার পৌছে দেয়ার দায়িত্ব দেয়া হয়েছে। এবং গতকাল (১৩ জুলাই) প্রায় ২ হাজার ২০০ কোটি টাকা যারা খেটে খাওয়া মানুষ তাদের জন্য বরাদ্দ করেছেন। তিনি আরও বলেন, আপনারা মনে করছেন আমরা আপনাদের জন্য অনেক কিছু করে ফেলছি, আসলে তা না। আমরা একটা কথা বলতে চাই আপনারা যে আমাদের কতবড় উপকার করছেন তা আপনাদের কল্পনার বাইরে। আপনারা এই উপহার নিয়ে আমাদের সওয়াব কামানোর সুযোগ করে দিয়েছেন। তাই আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই, ধন্যবাদ জানাই।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, বক্তাবলি ইউয়িনের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী, মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু প্রমুখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন