শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

আড়াইহাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শ্রমিক নিহত

আড়াইহাজার প্রতিনিধি :

বুধবার, ১৪ জুলাই ২০২১ | ৯:৩০ পূর্বাহ্ণ | 114Views

আড়াইহাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শ্রমিক নিহত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাইকারী দলের ছুরিকাঘাতে মোঃ আশেকে মোস্তফা (২১) নামে এক ববিন মিলের শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার (১৩জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মনোহরদী এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে মনোহরদীতে অবস্থিত আমজাদ হোসেন ভ‚ইয়ার টেক্সটাইল মিলের সামনে রাস্তায় দাড়িয়ে মোঃ আশেকে মোস্তফা মোবাইল ফোনে কথা বলছিল। ওই সময় একটি সিএনজি অটোরিক্সা দিয়ে কয়েকজন ছিনতাইকারী এসে মোঃ আশেকে মোস্তফার ব্যবহৃত ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।
ওই সময় ছিনতাইকারীদের সাথে তার ধস্তাধস্তি হয়।

এক পর্যায়ে ছিনতাইকারীরা আশেকে মোস্তফাকে এলোপাথারী ছুরিকাঘাত করে মোবাইলটি নিয়ে সিএনজি অটোরিক্সা যোগে পালিয়ে যায়। এই সময় তার ডাক চিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপপালে নেওয়া পথে সে মারা যায়।

পরে খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ গভীররাতে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেন।

নিহত মোঃ আশেকে মোস্তফা ময়মনসিংহ সদর থানার সিরতা গ্রামের মোঃ নবীহোসেনের ছেলে এবং সে মনোহরদী গ্রামের বাবলুর ববিনের মিলের শ্রমিকের কাজ করত বলে পুলিশ জানায়। সে মনোহরদী গ্রামের রুহুল আমিন ভ‚ইয়ার ম্যাসের ভাড়াটিয়া ছিল।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে মামলা হয়েছে এবং খুব দ্রæতই জড়িতদের গ্রেফতার করা হবে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-