শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

নাসিক ২ নং ওয়ার্ডের আগামীর কাউন্সিলর সম্ভাব্য প্রার্থী আওয়ামীলীগ নেতা মোঃ আবু বক্কর সিদ্দিক

শনিবার, ১০ জুলাই ২০২১ | ৫:২৮ অপরাহ্ণ | 36Views

নাসিক ২ নং ওয়ার্ডের আগামীর কাউন্সিলর সম্ভাব্য  প্রার্থী আওয়ামীলীগ নেতা মোঃ আবু বক্কর সিদ্দিক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নাসিক ২ নং ওয়ার্ডের আগামীর সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক রাজনীতিবিদ আওয়ামীলীগ নেতা মোঃ আবু বক্কর সিদ্দিক ( আবুল) তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত।২ নং ওয়ার্ডে শান্তি সংগঠনের সভাপতি ,স্বপ্ন সিড়ি ক্ষুদ্র সমবায় সমিতির সভাপতি এবং মিজমিজি পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক কমিটির সভাপতি নিবাচিত হন।মালিকানাধীন শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক,কবরস্থান কমিটির সহ- সভাপতি ,সাহেবপাড়া পঞ্চায়েত কমিটির সহ-সভাপতি,পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির অভিভাবক সদস্য,হাজী ঈদগাহ কমিটির কার্যকরী সদস্য ,মৌচাক সামাজিক সংগঠনের সংসদের আজীবন সভাপতি,হাজী আঃ সামাদ ইসলামিয়া আলিম মাদরাসার সভাপতির দায়িত্ব পালন করেন।তিনি শিক্ষানুরাজ্ঞী ও সমাজ সেবক বটে।তার মেজো ভাই সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াছিন মিয়া একজন সফল রাজনীতিবিদ ও সমাজকর্মী।্ তিনি নারায়নগঞ্জ সদর উপজেলা বি.আর.ডি.বি সভাপতি হিসেবে দায়িত্ব রয়েছে।
আবু বক্কর সিদ্দিক ( আবুল) আরো বলেন, আমার এলাকায় আমি মানুষের ভালবাসা সিক্ত, জনগন যদি আমাকে ভালবাসে তাহলে আমি নির্বাচন করব। আমি বিভিন্ন সংগঠন মসজিদ, মাদ্রাসা ও স্কুল সাথে জড়িত রয়েছি, আমাকে জনগন বিভিন্ন দায়িত্ব দিয়ে জনগনের আস্তা ও বিশ্বাসী হয়েছি ।আমি মানুষের সেবা করতে চাই। করোনা কালীন সময়ে অসহায় গরীব দুঃখী মানুষকে আর্থিক সাহায্য সহযোগিতা ও খাদ্য সামগ্রী দান করে যাচ্ছি।
তিনি বলেন ,এলকাবাসী আমাকে নির্বাচন করতে উৎসাহ ও উদ্দিপনা প্রদান এবং বিভিন্ন সহযোগিতা করছেন। আমিও জনগনের সেবায় নিয়োঁিজত রয়েছি।করোনাকালীন সময়ে বিভিন্ন এলাকায় ত্রান সামগ্রী বিতরনসহ আর্থিক সহযোগিতা করে যাচ্ছি।এলাকাবাসী আমাকে যোগ্য মনে করেই নির্বাচনে অংশ গ্রহন করতে সাহস ও সম্মতি প্রদান করছে। আমি আমার ২ নং ওয়াডের্র করোনা কালীন সময়ে গরীব দুঃখী অসহায় মানুষের পাশে ত্রান সামগ্রী কার্যক্রম অব্যাহত রেখেছি। তিনি সামাজিকতা, উদারতা , আদর্শ ও নীতি নৈতিকতায় অন্যান্যদের চেয়ে ভিন্ন রকম একজন মানুষ। এলাকার অনেক অসহায় গরীব নিরীহ লোক তার কাছে এলে তিনি যথাসাধ্য সাহায্য সহযোগিতা করেন। জনগনকে তিনি যেমন ভাল বাসেন তেমনি জনগনও তাকে ভালবাসেন বলে সাধারন মানুষ জানায়। তিনি জনপ্রতিনিধি না হলেও অনেকে তার সমর্থন রয়েছে। আমি আমার এলাকার মানুষের সেবা করতে চাই।
এদিকে এলাকাবাসী আরোও জানান , আমরা যাদরেকে এই করানাকালীন সময়ে মাঠে সাহায্য সহযোগিতা করতে দেখেছি আমরা একমাত্র তাকে ভোট প্রদান করব ।যারা আমাদেরকে সুখে দুঃখে আমাদের খোজ খবর নিয়েছে তাদের সাথে আমরা আছি। এছাড়াও স্কুল ,মসজিদ, মাদ্রাসার বিভিন্ন কমিটিতে আমাকে দায়িত্বে পালনে মানুষের সেবা করছেন এবং স্কুল ,মসজিদ ও মাদ্রাসা উন্নয়নের জন্য বিভিন্ন আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-