শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

আড়াইহাজারে দুই বাড়ীতে ডাকাতি, দুই গৃহকর্তা আহত

আড়াইহাজার প্রতিনিধি মোঃ জিয়াউর রহমানদ:

শনিবার, ১০ জুলাই ২০২১ | ৯:৪৯ পূর্বাহ্ণ | 30Views

আড়াইহাজারে দুই বাড়ীতে ডাকাতি, দুই গৃহকর্তা আহত

মোঃ জিয়াউর রহমান:নারায়ণগঞ্জের আড়াইহাজারে শুক্রবার দিবাগত রাতে দুই বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই গৃহকর্তাকে কুপিয়ে জখম করেছে সশস্ত্র ডাকাত দল। লুটে নেয়া হয়েছে স্বর্ণালংকার, নগদ টাকা ও অন্যান্য মালামাল। মূমুর্ষূ অবস্থায় দুই গৃহকর্তাই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ও চিকিৎসাধীন আছেন।

আক্রান্তদের পারিবারিক সূত্রে জানা গেছে, ওই রাতে অনুমান ২টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া (বিলপাড়) গ্রামের কাজী দাইয়ানের বাড়ীর প্রধান ফটক ও ঘরের দরজা ভেঙ্গে এক দল অপরিচিত মুখোশ পরিহিত সশস্ত্র ডাকাত ভিতরে প্রবেশ করে ঘরে থাকা লোকজনদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে এবং গৃহকর্তা কাজী দাইয়ান (৬০) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে নগদ টাকা, স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল লুটে নেয়। আহত গৃহকর্তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর পর একই রাতে অনুমান ৩টার দিকে বালিয়াপাড়া গ্রামের ব্যবসায়ি শামসুল হক মোল্লার বাড়ীতে একই কায়দায় বাড়ীর প্রধান ফটক ও পাকা ভবনের ছাদের দরজার তালা ভেঙ্গে ভিতরে ঢুকে এক দল হাফপেন্ট ও মুখোশ পরিহিত সশস্ত্র ডাকাত। তারা ওই ভবনের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে গৃহকর্তা ব্যবসায়ি শামসুল হক মোল্লা (৫২) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে নগদ দু’লাখ টাকা, দেড় ভরি ওজনের স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল লুটে নিয়ে চলে যায়। ডাকাত দল চলে যাওয়ার পর তাকে প্রথমে রূপগঞ্জের ইউএস বাংলা হাসপাতালে নেয়া হয়। পরে তার অবস্থা গুরুতর বিধায় ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি ( ভারপ্রাপ্ত) আনিচুর রহমান মোল্লা জানান, ঘটনার সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাত গ্রেফতার ও মালামাল উদ্ধারের জন্য পুলিশ চেষ্টা করে যাচ্ছে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-