বৃহস্পতিবার, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সিদ্ধিরগঞ্জে পুলিশ পরিচয়ে চাঁদাবাজিকালে আটকছ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

শুক্রবার, ০৯ জুলাই ২০২১ | ৬:০৯ অপরাহ্ণ | 24Views

সিদ্ধিরগঞ্জে পুলিশ পরিচয়ে চাঁদাবাজিকালে আটকছ

সিদ্ধিরগঞ্জে পুলিশ পরিচয়ে চাঁদাবাজিকালে মো. জাকির হোসেন (৩৪) নামে এক প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আটকের পর মো. জাকির হোসেন নিজেকে প্রথমে সিদ্ধিরগঞ্জ থানার এসআই ও পরে সিআইডি পুলিশের কর্মকর্তা পরিচয় দেয়। প্রতারক জাকির রাজধানীর ডেমরা থানার সারুলিয়া এলাকার মো. হানিফ মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, মো. জাকির হোসেন দীর্ঘদিন ধরে মাদানীনগর এলাকায় পুলিশ পরিচয়ে বিভিন্ন দোকান থেকে মালপত্র কিনে টাকা না দিয়ে আসছিলো। শুক্রবার সকাল ১০টার দিকে বাগদাদ হোটেলে গিয়ে হোটেল খোলা রাখায় ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। হোটেলের মালিক টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে ক্যাশবাক্স থেকে টেনে হিচড়ে নামিয়ে আনে।

এ ঘটনায় এলাকাবাসী উত্তেজিত হয়ে তাকে আটক করে পরিচয় জানতে চাইলে সে নিজেকে সিদ্ধিরগঞ্জ থানার এসআই দাবি করে। এলাকাবাসী খোঁজ নিয়ে জানতে পারে এ নামে সিদ্ধিরগঞ্জ থানায় কোনো এসআই নেই। পরে জাকির বর্তমানে সিআইডি নারায়ণগঞ্জে আছে বলে জানালে এলাকাবাসীর সন্দেহ আরো বেড়ে যায়।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক তৌহিদুজ্জামান ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছলে জনতা প্রতারক জাকিরকে পুলিশের হাতে সোপর্দ করে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান পিপিএমবার এর সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-