বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

সোনারগাঁয়ে আওয়ামী পরিবারকে নিয়ে কঠিন ষড়যন্ত্র

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ

শুক্রবার, ০৯ জুলাই ২০২১ | ৭:০৬ পূর্বাহ্ণ

সোনারগাঁয়ে  আওয়ামী পরিবারকে নিয়ে কঠিন ষড়যন্ত্র

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ ,সোনারগাঁ আওয়ামীলীগ নৌকা প্রতীকে সংসদ সদস্য, জননেতা আব্দুল্লাহ আল কায়সার ও যুবলীগের আহবায়ক, আলহাজ্ব রফিকুল ইসলাম (নান্নু )সহ তৃণমূলের নেতাকর্মীদের ভাবমূর্তি ক্ষুণ্ন করার লক্ষ্যে একটি অনলাইন পোর্টাল ও কিছু কুচক্রী মহল কঠিন সরজন্তে উঠে পড়ে লেগেছে।

লক্ষ করা যায়, গত ৬,৭,৮, ধারাবাহিকতার সাথে জাগো নারায়ণগঞ্জ ২৪ ডট কম অনলাইন পোর্টাল ও কিছু ষড়যন্ত্রকারী সাবেক আওয়ামী লীগ নৌকা প্রতীকে এমপি আব্দুল্লাহ আল কায়সার ও সোনারগাঁ যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম
(নান্নু )কে নিয়ে নানা রকম বিভ্রান্তি মূলক হেডলাইন তৈরি করে তাদের ছবি
ব্যবহার করে সোনারগাঁয়ে আওয়ামী লীগ পরিবারকে কোণঠাসায় ফেলতে সমাজে বিভ্রান্তি ও তাদের আত্মমর্যাদা ক্ষুন্ন করার পায়তারা চালাচ্ছে ।

কথিত অনলাইন পোর্টালে সোনারগাঁ মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগ পদের সাধারণ সম্পাদক নাজমুল রহমান সজীব কে সোনারগাঁ শীর্ষ মাদক সম্রাট অপবাদ দিয়ে তাকে অপদস্ত ও হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে, সোনারগাঁওয়ে যুবলীগকে কোণঠাসা ফেলতে এবং আওয়ামী লীগকে সোনারগাঁয়ে জনসম্মুখে বিভ্রান্তিতে ফেলতে অনলাইন পোর্টাল ও কিছু ষড়যন্ত্র কারী উম্মাদ হয়ে গেছে।

তবে জবাবে সোনারগাঁ যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম নান্নু বলেন নাজমুল রহমান সজীব মাদক তো দূরের কথা কোন রাষ্ট্রদ্রোহী ও অসামাজিক কোনো কর্মকাণ্ডে লিপ্ত না।

এছাড়াও তিনি আরো বলেন, যারা এ বিভ্রান্তিতে লিপ্ত হয়েছে তাদের ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আর যারা
সোনারগাঁ আওয়ামী লীগকে হেনস্থা করার পায়তারা চালাচ্ছে তাদের এ লক্ষ্য কখনোই গন্তব্যে পৌঁছবে না।

কারণ আওয়ামী লীগ দেশ ও জনগণের জন্য কাজ করে ,কোন অসামাজিক কর্মকাণ্ডে আওয়ামী লীগ জড়িত থাকতে পারে না।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন