মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

নারায়ণগঞ্জ ট্রাফিক বিভাগ লকডাউনে কঠোর সর্তক অবলম্বন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ

শুক্রবার, ০২ জুলাই ২০২১ | ১১:১১ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ ট্রাফিক বিভাগ  লকডাউনে কঠোর সর্তক অবলম্বন

নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক বিভাগের ১০ জন ট্রাফিক ইন্সপেক্টর ও সার্জেন্টরা লকডাউনে সড়কে কঠোর সর্তক অবলম্বন করেছেন।নারায়ণগঞ্জ ট্্রাফিক বিভাগের সীমানা পরিসর ছোট আকারে হওয়ায় সড়কে অবৈধ পরিবহন চলাচলে তারা কঠিন সর্তক অবলম্বন করছেন।নারায়ণগঞ্জ ট্রাফিক বিভাগের সীমানা সাইনবোড লিংক রোড় জালকুড়ি দিয়ে নারায়ণগঞ্জ ।এ দিকে চিটাগাংরোড লিংক রোড হতে আদমজী ইপিজেড রোড দিয়ে খানপুর হাসপাতাল পর্যন্ত।নারায়ণগঞ্জ শহর হতে নিতাই গঞ্জ লিংক রোড দিয়ে মুক্তারপুল আগ পযর্šÍ ও চাষাঢ়া হতে ফতুল্লা, পঞ্চবটি পাগলা পর্যন্ত নারায়ণগঞ্জ ট্রাফিক বিভাগের সীমানা নিধারণ করা হয়েছে।এ সীমানায় ১০ জন ট্্রাফিক ইন্সপেক্টর ও সার্জেন্টরা বিভিন্ন চেক পয়ন্টে দায়িত্ব ও কর্তব্য পালনে সচেতন রয়েছেন। অবৈধ পরিবহন সড়কে আইন অমান্য করলে মামলা দিয়ে জরিমানা আদায় করা হচ্ছে।
নারায়নগঞ্জ ট্রাফিক বিভাগের সার্জেন্ট শোভন জানান,জেলা ট্রাফিক বিভাগের টিআই প্রশাসন এ,এস.এম, কামরুল ইসলাম বেগ মহোদয়ের দিক নির্দেশনায় মোতাবেক সঠিক পথ পরিক্রমায় জেলা ট্রাফিক বিভাগ অত্যন্ত গতিশীল ও দ্রæতগামী ভাবে কাজ করছে।নারায়ণগঞ্জ জেলায় ১০ জন ট্রাফিক ইন্সপেক্টর ও সার্জেন্টরা তাদের কর্মদক্ষতায় সড়কে যানবাহনের ড্রাইভার কাগজপত্রে ত্রæটিহীন , লাইসেন্স বিহীন, হেলমেট না থাকা , গাড়ি রং পার্কিং, সিগন্যাল অমান্যসহ বিভিন্ন অভিযোগে মামলা দায়ের করে যাচ্ছেন যানবাহনের বিরুদ্ধে।
এদিকে চিটাগাংরোড এর আদমজী লিংকরোড সড়ক ও সাইনবোর্ড লিংকরোড জালকুড়ি সড়ক ট্রাফিক ইন্সপেক্টর টিআই আব্দুল করিম ও ট্রাফিক ইন্সপেক্টর টিআই হারুন বলেন, টিআই প্রশাসন কামরুল ইসলাম বেগ এর সঠিক দিক নির্দেশনায় অত্যন্ত সুচারুভাবে লকডাউনে আমরা কাজ করে যাচ্ছি। টিআই প্রশাসন কামরুল ইসলাম বেগ এর কঠোর ও সুদক্ষ পরিচালনায় সড়কে অবৈধ পরিবহন উঠতে ও যানজট করতে দেওয়া হচ্ছে না ।
এ সর্ম্পকে নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক বিভাগের টি আই প্রশাসন এ,এস.এম, কামরুল ইসলাম বলেন,নারায়নগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম(বার) ও সিনিয়র এ এস পি সালেহ আহম্মেদ তত্বাবধানে সঠিক দিক নির্দেশনায় ট্রাফিক বিভাগকে সুদক্ষ ও কর্মঠ করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। নারায়নগঞ্জ ট্রাফিক বিভাগ যানজট নিরসনে নিরলস ভাবে সড়কে কাজ করে যাচ্ছে। লকডাউনে নারায়ণগঞ্জ ট্্রাফিক বিভাগের সীমানায় কোন প্রকার অবৈধ পরিবহন ও যানজট সৃষ্টি হতে দেওয়া হচ্ছে না। আমরা ত্রæটিপূর্ন যানবাহনকে সড়কে উঠলে জরিমানা ও মামলা দেওয়া হচ্ছে ।আইন অমান্য করলে কোন পরিবহন ছাড় দেওয়া হচ্ছে না।লকডাউনে কয়েকটি গুরুত্বপূর্ন পয়েন্টে চেক করার মাধমে নারায়ণগঞ্জ ট্রাফিক বিভাগ সবসময় কাজ করে যাচ্ছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন