শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

বন্দরে নানা আয়োজনের মধ্য দিয়ে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলেন খান মাসুদ

বন্দর প্রতিনিধি:

বুধবার, ২৩ জুন ২০২১ | ৬:৪৮ অপরাহ্ণ | 36Views

বন্দরে নানা আয়োজনের মধ্য দিয়ে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলেন খান মাসুদ

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে উদযাপন করেছেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খান মাসুদ। করোনার মহামারীতে স্বাস্থবিধি মেনে সীমিত আকারে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছে স্বল্প পরিসরে। বুধবার (২৩ জুন) সকাল ১০টায় বন্দর উপজেলা পরিষদ প্রাঙ্গণে দলীয় নেতাকর্মীরাদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে কর্মসূচী শুরু করেন।
রাত সাড়ে ৮ টায় খান বাড়িস্থ নিজ কার্যালয়ে কেক কাটা অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন পালণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ এবং জাতীয় চার নেতাসহ স্বাধীনতা সংগ্রামে সকল শহিদদের রুহের মাগফিরাত কামনা ও গভীর শ্রদ্ধাভরে স্মরণ করে এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাফল্য কামনা করে নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদশের জন্ম হতো না। তাই জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। খান মাসুদ আরও বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একদিকে বাংলাদেশ আওয়ামীলীগ সংগঠন শক্তিশালী হচ্ছে অন্যদিকে দেশের ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা নানা প্রতিকূলতা পেরিয়ে সুশাসন নিশ্চিত করে যাচ্ছেন।
আমরা শত প্রতিকূলতা ডিঙিয়ে দলের ঐক্যের কারনে বর্তমান সরকারের করোনা মহামারিতে টিকে আছি। এই ঐক্য ধরে রেখে বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারন করে এগিয়ে যাবো। আমি আবারো সবার সুস্বাস্থ্য কামনা করে দলের আগামি কঠিন দিনগুলো এক হয়ে কাজ করার আহবান জানাই। এসময় উপস্থিত ছিলেন, বন্দর থানা যুবলীগ নেতা লুৎফর রহমান, মোঃ মাসুম আহমেদ, ডালিম হাসান, আরিফুল ইসলাম হীরা, সানি খান, মোঃ হোসেন, উজ্জ্বল আহমেদ, রতন সরকার নিলয়, বাবু মোল্লা, মাকসুদ হাসান, মোঃ আমান, রাজু আহমেদ, আকিব হাসান রাজু, সায়মন খান, আরিফুল ইসলাম অপু, মোঃ আমিন, রাজিব সিকদার, মামুন, নান্টু, সাদ্দাম, নাসির হোসেন প্রমুখ।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-