শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

ফতুল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার থানায় মামলা

ফতুল্লা প্রতিনিধি ঃ

বুধবার, ২৩ জুন ২০২১ | ৬:০১ অপরাহ্ণ | 58Views

ফতুল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার থানায়  মামলা

ফতুল্লার পাগলায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে পাগলা বাজার সমিতির বিতর্কিত সাধারন সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু ও তার সহোযোগিদের হামলার শিকার হয়েছেন দুই সাংবাদিক। এসময় হামলাকারীরা সাংবাদিকদের নিকট থেকে কেনন ইওএস 60D মডেলের একটি ক্যামেরা ও স্যামসং A80 মডেলের একটি এবং হুয়াই A8 মডেলের একটি মোবাইল ফোন নিয়ে য়ায়। হামলায় আহতরা হলেন ফতুল্লা রিপোর্টাস ইউনিটের সাধারন সম্পাদক ও উজ্জিবিত বাংলা‌দেশ ডটকম নিউজ পোর্টালের সম্পাদক সোহেল আহম্মেদ ও সাংগঠনিক সম্পাদক মোঃ ফয়সাল।

এ বিষয়ে আহত সাংবাদিক ফয়সাল বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় দায়ের করা অভিযোগটি রাতে মামলা হিসেবে গ্রহন করেছে পুলিশ।
আহত ফয়সালের অবস্থা আশংকাজনক বলে জানা যায়। সাংবাদিক সোহেল আহম্মেদ জানায় পাগলা বাজার এলাকার সকল মার্কেট কোন ধরনের স্বাস্থ্য বিধি মানা ছাড়াই খোলা রাখিলে দুপির ৩ টার সময় সাংবাদিক ফয়সাল, সংবাদ নারায়ণগঞ্জ অন লাইন পত্রিকার সম্পাদক মোঃ দুলাল ও যুগের সময় অন লাইন নিউজ পোর্টাল এর সম্পাদক সাদ্দাম হোসেন শুভ তথ্য সংগ্রহ করার সময় পাগলা বাজারের সভাপতি জাহাঙ্গীর, সাধারন সম্পাদক বাচ্চু, মাসুদ রানা,নজরুল ইসলাম, ইমরান, রুবেল,মনির হোসেন সহ অজ্ঞাতনামা ৮/১০ জন সহকারী কমিশনার (ভূমি) ফতুল্লা রাজস্ব সার্কেল ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আজিজুর রহমান ওএক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট শান্তা রহমানদের সম্মুখে ফতুল্লা থানাধীন পাগলা বাজার এলাকার মধ্যে তাদের উপর আক্রমন করে।
এ সময় হামলাকারীরা এলোপাতাড়ী কিল, ঘুষি ও লাথি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে একটি স্যামসং A80 মোবাইল,একটি হুয়াই AS মোবাইল ও একটি কেনন ইওএস 60D ক্যামেরা জোরপূর্বক ছিনাইয়া নিয়া যায় এবং অত্র এলাকায় ভবিষ্যতে কোন ধরনের তথ্য সংগ্রহ কিংবা নিউজ করিবার চেষ্টা করিলে আমাদেরকে জানে মারিয়া ফেলিবে অন্যথায় যে কোন বড় ধরনের ক্ষতি সাধন করিবে মর্মে হুমকি প্রদর্শন করিতে থাকে। এক পর্যায়ে হামলাকারীদের কবল থেকে অত্র ম্যাজিষ্ট্রেট সহ তাদের সাথে পুলিশ সদস্যরা এগিয়ে গিয়ে উদ্ধার করে।এমতঅবস্থায় নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আহত সাংবাদিক ফয়সাল বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় উপরে উল্লেখিতদের আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি রাতে মামলা হিসেবে গ্রহন করেছে পুলিশ।

এ বিষয়ে থানায় উপস্থিত সকল সাংবাদিকদের উদেশ্য করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি রাকিবুজ্জামান বলেন, অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। মামলার আসামীদের দ্রুত গ্রেফতার করা হবে। অপরাধী সে যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-