শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

রূপগঞ্জের তারাব হাটিপাড়া এলাকা থেকে এক হাজার ৪০০ লিটার চোরাই জ্বালানি তেলসহ দুইজনকে আটক করেছে র‍্যাব।

বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ | ৩:২৪ অপরাহ্ণ | 24Views

রূপগঞ্জের তারাব হাটিপাড়া এলাকা থেকে এক হাজার ৪০০ লিটার চোরাই জ্বালানি তেলসহ দুইজনকে আটক করেছে র‍্যাব।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১ হাজার ৪শত লিটার চোরাই জ্বালানী তেলসহ জ্বালানী তেল চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)- ১১। বৃহস্পতিবার ( ১৭ জুন) সকাল সাড়ে ৭ টায় তারাব পৌরসভার হাটিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন মোঃ আরিফুর রহমান (৪০) , মোঃ সজিব (৩২)। উক্ত অভিযানে ১টি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপ্তিতে র‌্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় রূপগঞ্জ থানাধীন তারাব হাটিপাড়া এলাকায় মহাসড়কে চলাচলরত পার্কিং করা যানবাহন হতে জ্বালানী তেল চুরি ও কেনাবেচার একাধিক চোরাই চক্র গড়ে উঠেছে। ঢাকা- চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে চলাচলরত গাড়ীসমূহ রাস্তার পাশে পার্কিং করে গাড়ীর ড্রাইভার ও হেলপার ঘুমিয়ে থাকা অবস্থায় এই চোর চক্রের সক্রিয় সদস্যরা বিশেষ কায়দায় মোটর ফিটিং করা পিকআপ ভ্যান ব্যবহার করে অভিনব কৌশলে তেল চুরি করে।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ তারা অভিনব কৌশলে রাস্তার পাশে পার্কিং করা গাড়ী হতে জ্বালানী তেল চুরি করে মজুদ করে এবং অবৈধভাবে কেনাবেচা করে আসছে। এই সকল জ্বালানী তেল চোরাই চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।#####

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-