শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সাংসদ নজরুল ইসলাম বাবু’র রোগমুক্তি কামনায় শিক্ষক পরিবারের দোয়া অনুষ্ঠিত

মোঃ জিয়াউর রহমান:

বুধবার, ১৬ জুন ২০২১ | ২:১৮ অপরাহ্ণ | 217Views

সাংসদ নজরুল ইসলাম বাবু’র রোগমুক্তি কামনায় শিক্ষক পরিবারের দোয়া অনুষ্ঠিত

আড়াইহাজারে সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু’র রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলা সদরের রয়েল রেস্টুরেন্টে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আড়াইহাজার উপজেলা শিক্ষক পরিবার এ অনুষ্ঠানের আয়োজন করেন।

স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি মোহাম্মদ গিয়াসউদ্দিন সরকারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেনের সঞ্চালনায় আধুনিক আড়াইহাজার গড়ায় তিন বারের নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু’র অক্লান্ত পরিশ্রম ও তাঁর সুযোগ্য নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে আড়াইহাজারের অগ্রযাত্রার ওপর সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করেন রোকনউদ্দিন গার্লস ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রফেসর আকতারুজ্জামান, গোপালদী নজরুল ইসলাম বাবু কলেজের অধ্যক্ষ আলমগীর হাসান, কলেজ শিক্ষক সমিতির সভাপতি সাখাওয়াত হোসেন বুলবুল, আড়াইহাজার সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইয়াহিয়া স্বপন, প্রধান শিক্ষক আনোয়ার উজ্জামান খান,জাহিদুল হকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ।

আলোচনা শেষে সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু’র রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে থানা মসজিদের পেশ ইমাম অলিউর রহমান দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-