শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

মামুনুল হক জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন: জেলা পুলিশ সুপার

সোমবার, ০৭ জুন ২০২১ | ৬:৪০ অপরাহ্ণ | 60Views

মামুনুল হক জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন: জেলা পুলিশ সুপার

প্রাথমিক তদন্তে ধর্ষণ মামলায় তার বিরুদ্ধে বাদীর অভিযোগের সত্যতা মিলেছে। ভাঙচুর বা নাশকতার বিষয়ে তার কাছ থেকে আমরা গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। এর সাথে কারা কারা জড়িত ছিলো সে বিষয়ে তিনি আমাদেরকে জানিয়েছেন। ইতিমধ্যে তার তথ্যের ভিত্তিতে এঘটনায় জড়িত অনেককেই আমরা আইনের আওতায় নিয়ে এসেছি এবং তার উস্কানিমূলক বক্তব্যে এ ঘটনা ঘটেছে সে বিষয়ে তিনি স্বীকার করেছেন। আরো যারা এ ঘটনায় যারা জড়িত রয়েছে তাদেরকেও আমরা আইনের আওতায় নিয়ে আসবো। তদন্তের স্বার্থে এ ঘটনায় জড়িতদের নাম এখন বলবো না। তদন্ত শেষ হলে জানাবো।

রোববার (৬ জুন) বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

এসপি আরও বলেন, মামুনুল হক জান্নাত আরা ঝর্ণাকে বিয়ে করেছেন এরকম কোনো তথ্য-প্রমাণ আমাদেরকে দিতে পারেননি। শরীয়ত মোতাবেক কিংবা রাষ্ট্রীয় প্রচলিত আইনে যে তিনি বিয়ে করেছেন সেরকম কোনো তথ্য বা প্রমাণ আমাদের দিতে পারেননি। এ বিষয়ে মামুনুল হকের বক্তব্য তা আমরা আরোও খতিয়ে দেখবো। বাদী যাতে ন্যায় বিচার পান তা নিশ্চিত করতে আমরা সর্বোচ্চ চেষ্টা করবো।

তিনি বলেন, পাকিস্তান থেকে মামুনুল হকের কাছ থেকে টাকা এসেছে দেশে জঙ্গীবাদ ছড়ানোর জন্যে এসব বিষয়গুলো আমরা পত্র-পত্রিকাতে দেখেছি। আমরা ইতিমধ্যে আপনাদেরকে বলেছি মামুনুল হকের কাছ থেকে আমরা গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। তার সব কার্যক্রম আমরা খতিয়ে দেখছি। আমরা যতটুকু পেয়েছি তাতে তার সাথে দেশীয় এবং আন্তর্জাতিক জঙ্গী সংগঠনগুলোর সংশ্লিষ্টতার প্রাথমিক তথ্য আমরা পেয়েছি। যেহেতু এখনো তদন্ত চলছে সেজন্য এই বিষয়গুলো পূর্ণাঙ্গ যাচাই বাছাই করে আমরা বলতে চাই ।

এসপি বলেন, বিভিন্ন ধর্মীয় সংগঠনের উগ্রবাদী নেতারা হেফাজতে ইসলামে এসে তারা রাজনৈতিক ফায়দা লুটার জন্যে কাজ করেছে। মামুনুল হক রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়া বা তারা যেটা বলে ইসলাম ও খেলাফত কায়েম করা সে বিষয়ে তার অভিলাস ছিলো। তার দেয়া তথ্যে মত রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ায় তার যে উচ্চাভিলাস তা সুস্পষ্ট প্রতিয়মান হয়। তারপরেও এ বিষয়গুলো বিস্তারিত তদন্ত করে আপনাদেরকে জানাবো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্তি পুলিশ সুপার (অপরাধ) মো. আমীর খসরু, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমদ প্রমুখ।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-