শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

বন্দর মডেল প্রেসক্লাব থেকে শরিফুলকে স্থায়ী বহিষ্কার

সোমবার, ০৭ জুন ২০২১ | ১১:৫৬ পূর্বাহ্ণ | 26Views

বন্দর মডেল প্রেসক্লাব থেকে শরিফুলকে স্থায়ী বহিষ্কার

প্রেস বিজ্ঞপ্তিঃ- বন্দর মডেল প্রেসক্লাবের দুই তৃতীয়াংশ সদস্যদের অনাস্থা প্রস্তাব ও স্বাক্ষরের ভিত্তিতে সংগঠনের সাধারণ সম্পাদক ও স্থায়ী সদস্য পদ থেকে বহিষ্কার হলেন মো. শরিফুল ইসলাম।

৬ জুন (রবিবার) বিকাল ৪ টায় বন্দর দড়ি সোনাকান্দা বন্দর মডেল প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের নিয়মিত মাসিক সভায় কার্যনির্বাহী কমিটির সংখ্যাঘরিষ্ঠ সদস্য বৃন্দদের ১১ জনের মধ্যে ৮ জন এর স্বাক্ষরেরর ভিত্তিতে শরীফুল ইসলাম এর বিষয়ে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এর আগে গত ৩০ মে, সংগঠনের ১১ জনের মধ্যে ৮ জন সদস্য শরিফুলকে অব্যাহতি চেয়ে বন্দর মডেল প্রেসক্লাবের প্যাডে স্বাক্ষর দেন। এবং এর ধারাবাহিকতায় বন্দর মডেল প্রেসক্লাব থেকে শরিফুল ইসলামকে অব্যাহতি প্রদান করা হয়েছিল।

জানা যায়, বন্দর মডেল প্রেসক্লাবের (২০২১-২০২৩) ইং কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক ও স্থায়ী সদস্য পদ থেকে মোঃ শরিফুল ইসলামকে নানা অনিয়ম স্বেচ্ছাচারিতা ও সংগঠনের নামে অর্থ আত্নসাৎ এবং সংগঠন বিরোধী কার্য কলাপ করার কারণে বহিষ্কার করা হয়। সেই সাথে শরিফুলের সাথে বন্দর মডেল প্রেসক্লাবের আর কোন সম্পর্ক রহিলো না এবং শরিফুল ইসলাম উক্ত সংগঠনের নাম কারও কাছে ব্যবহার করে কোন কিছু করলে তার দ্বায় দায়িত্ব বন্দর মডেল প্রেসক্লাব বহন করবে না।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-