শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

দেশের উন্নয়নে বিশেষ ভুমিকা রাখছে নারী জাগরন-নারী উদ্যোক্তা সম্পা দাস মৌ

রাকিবুল ইসলাম-দিনাজপুর প্রতিনিধি :

রবিবার, ০৬ জুন ২০২১ | ২:১১ অপরাহ্ণ | 29Views

দেশের উন্নয়নে বিশেষ ভুমিকা রাখছে নারী জাগরন-নারী উদ্যোক্তা সম্পা দাস মৌ

নারীর জাগরনে ও নারী পুরুষ সমান অধিকার নিশ্চিতের মাধমে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রায় নারীরা গুরুত্বপুর্ণ অবদান রাখছে বলে মন্তব্য করেছেন “দিনাজপুরের উদ্যোক্তাবর্গ” গ্রুপের পরিচালক সম্পা দাস মৌ ।তিনি বলেন করোনাকালীন এ সময় দেশের অর্থনৈতিক চাকা অনেকটা স্থবির হয়ে পড়লেও বর্তমানে নারীরা অনলাইনে বিজনেস এর মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে সামিল হয়েছে ।একজন নারী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে এগিয়ে যাচ্ছেন এটাই নারীদের জন্য বিশেষ অনুপ্রেরনা বলেও মনে করেন তিনি ।
রবিবার সকালে দিনাজপুর শহরে প্রেস ক্লাবের পিছনে শাখারী পট্টি এলাকায় এসকে ফ্যাশন এন্ড কসমেটিক্স এর উদ্ভোধনীতে এসব কথা বলেন অঞ্জলী বুটিকস এন্ড টেইলার্সএর স্বত্বাধীকারী ও “দিনাজপুরের উদ্যোক্তাবর্গ” গ্রুপের পরিচালক সম্পা দাস মৌ ।
এসকে ফ্যাশন এন্ড কসমেটিক্স এর স্বত্তাধীকারী কৃষ্ণা কর্মকার বলেন ছোট বেলা থেকেই ইচ্ছা ছিল স্বাবলম্বী হয়ে নিজের পায়ে দাড়াবো ।“দিনাজপুরের উদ্যেক্তাবগর্” গ্রুপের মাধমে পরিচালক সম্পা দাস মৌ এর দিকনির্দেশনা সে স্বপ্ন পুরনে সহযোগিতা করছে বলে দাবী করেন কৃষ্ণা। করোনাকালীন এ সময় অনলআইন বিজনেস এর মাধমে যাত্রা শুরু করলেও বর্তমানে ব্যাক্তিগত ব্যবসা প্রতিষ্ঠান দাড় করেছেন বলে জানান কৃষ্ণা ।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-