শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

কুষ্টিয়ার খোকসার গ্রামে পুত্রবধূ ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক

রবিবার, ০৬ জুন ২০২১ | ৭:০৫ পূর্বাহ্ণ | 38Views

কুষ্টিয়ার খোকসার গ্রামে পুত্রবধূ ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক

কুষ্টিয়ার খোকসার গ্রামে পুত্রবধূ ধর্ষণের অভিযোগে শ্বশুর রবিউল ইসলামকে আটক করেছে পুলিশ। উপজেলা বেতবাড়িয়া ইউনিয়নে ভবানীপুর ভূমিহীন পল্লীতে শুক্রবার গভীর রাতে গৃহবধূ ধর্ষনের ঘটনা ঘটে। রাতেই থানায় মামলা দায়ের করার পর লম্পট শ্বশুরকে আটক করে পুলিশ।

ধর্ষীত গৃহবধূ জানান, প্রতিদিনের মত শুক্রবার রাতে নিজের ঘরে ঘুমাতে যান। এক পর্যায়ে গভীর রাতে তার শ্বশুর রবিউল গৃহবধূর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে গৃহবধূকে উদ্ধার করে এবং লম্পট শ্বশুরকে আটকে রাখে। রাতেই গৃহবধূ বাদি হয়ে থানায় মামলা করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁচ্ছালে গ্রামবাসী আটক রবিউলকে পুলিশের কাছে সপর্দ করে। আটক রবিউলকে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়।
গৃহবধূ আরো জানান, প্রায় ৮ বছর আগে রবিউলের ছেলে বিপুল মোল্লার সাথে পারিবারিক ভাবে তার বিয়ে হয়। গত দুই বছর আগে বিপুল দ্বিতীয় বিয়ে করে ঢাকায় চলে যায়। সেই থেকে শ্বশুর রবিউল তাকে (গৃহবধূকে) উত্যক্ত করে আসছিল। শুক্রবার রাতের আধারে জোর করে ঘরে ঢুকে শ্বশুর তার শ্লীলতা হানি করেছে। তিনি বিচার দাবি করেন। মামলার তদন্ত কর্মকর্তা খোকসা থানা পুলিশের এসআই রাশেদুল ইমলাম জানান, রাতে মামলা রেকর্ডের কয়েক ঘন্টার মধ্যে এক মাত্র আসামী রবিউলকে আটক করা হয়েছে। ধর্ষীতার ডাক্তারী পরীক্ষার উদ্যোগ নেওয়া হয়েছে। মামলাটি তদন্তাধীন আছে। ধর্ষীতার দায়ের করা মামলা নম্বর ৩, তারিখ ৫ জুন ২১।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-