শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সিদ্ধিরগঞ্জে বিভিন্ন মসজিদে অপরাধ নির্মূলে বক্তব্য

মোঃ আমির হোসেন সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

শুক্রবার, ০৪ জুন ২০২১ | ৫:২৫ অপরাহ্ণ | 26Views

সিদ্ধিরগঞ্জে বিভিন্ন মসজিদে অপরাধ নির্মূলে বক্তব্য

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃসিদ্ধিরগঞ্জে বিভিন্ন মসজিদে অপরাধ র্নিমূলে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমানসহ থানার বিভিন্ন কর্মকর্তা জুমার খুৎবার আগে বক্তব্য প্রদান করেন।গতকাল শুক্রবার জুমার নামাজের আগে ঢাকা রেঞ্জ ও নারায়ণগঞ্জ জেলা পুলিশের নির্দেশনায় অন্যান্য থানার ন্যায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ কর্তৃক থানা এলাকার বিভিন্ন বড় মসজিদে জুম্মার নামাজের খুৎবার পূর্বে মাদক, জঙ্গী, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্য বিবাহ, জরুরী সেবা-৯৯৯, সামাজিক অনুশাসন, পারিবারিক শৃংখলা সহ বিভিন্ন বিষয়ে মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করা হয়।
এসময় জনাব মোঃ মশিউর রহমান পিপিএম-বার, অফিসার ইনচার্জ, সিদ্ধিরগঞ্জ থানা, র্কতৃক এনায়েতনগর শাহী জামে মসজিদে, একই সাথে জনাব মোঃ সাইফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) কবরস্থান কেন্দ্রীয় জামে মসজিদ, সিদ্ধিরগঞ্জপুল, মোঃ আবু বক্কর সিদ্দিক, পুলিশ পরিদর্শক (অপারেশন্স) বেপজা জামে মসজিদ, ইপিজেড, এস আই মোঃ ফারুক হোসেন বায়তুল হামদ জামে মসজিদ, সানারপাড়, এস আই মোঃ ফয়সাল আলম-২ বায়তুন নুর জামে মসজিদ, পশ্চিম মুক্তিনগর, সানারপাড়, এস আই আবু হানিফ, আহসান উল্লাহ সুপার মার্কেট জামে মসজিদ, চিটাগাংরোড, এস আই আবু শাহাদাৎ মোহাম্মদ শাহীন, ওমরপুর পশ্চিমপাড়া জামে মসজিদ, এস আই হাসিব হোসেন, কদমতলী প্রধান জামে মসজিদ, এস আই শওকত জামিল, জালকুড়ি মাইজ পাড়া জামে মসজিদ এবং এস আই মোঃ মফিজুর রহমান, আজিম মার্কেট জামে মসজিদে উল্লেখিত বিষয়ে আলোচনা করনে।
সিদ্ধিরগঞ্জ থানার আফিসার ইনচার্জ মশিউর রহমান বক্তব্যে জানান সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ শতভাগ স্বচ্ছতা নিয়ে কাজ করতে দৃড় প্রতিজ্ঞাবদ্ধ এবং সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। থানায় জিডি, মামলা, অভিযোগ, পুলিশ ক্লিয়ারেন্স, পাসর্পোট কিংবা অন্য যেকোন সেবা নিতে কোন টাকা পয়সা লাগে না এবং কোন প্রকার ভোগান্তির স্বীকার কেহ হবেনা। কোন অনিয়ম দেখলে থানার অফিসার ইনচার্জ, অতিরিক্ত পুলিশ সুপার ক-সার্কেল সহ জেলার উর্দ্ধত্বন কর্তৃপক্ষকে জানানোর জন্য অনুরোধ জানানো হয়। তিনি পারিবারিক শান্তি শৃংখলা বজায় রাখার নিমিত্তে সন্তানের দিকে খেয়াল রাখা সহ তাহাদের সময় দেওয়ার জন্য সকল অভিভাবকদের প্রতি অনুরোধ জানানো হয়। বর্তমান করোনা মহামারীর সময় সকলকে স্বাস্থ্য মন্ত্রনালয়ের স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য এবং ঢাকা রেঞ্জ ডিআইজি জনাব মোঃ হাবিবুর রহমান, বিপিএম, পিপিএম-বার মহোদয়ের জন্য দোয়া চেয়ে বক্তব্য শেষ করেন।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-