শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

সোনারগাঁয়ে জুয়ার আসরে র‌্যাবের অভিযান, আটক -৫

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ

সোমবার, ৩১ মে ২০২১ | ৪:১৬ অপরাহ্ণ

সোনারগাঁয়ে জুয়ার আসরে র‌্যাবের অভিযান, আটক -৫

নারায়ণগঞ্জ, সোনারগাঁ,কাঁচপুর ইউনিয়নের সেনপাড়া এলাকায় অবৈধ জুয়ার আস্তানা অভিযান চালিয়ে ৫ জন জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গ্রেফতারকৃতরা হলেন মোঃ আজিম খাঁন (৩৪), মোঃ ইলিয়াছ মিয়া (৪৫), মোঃ তাওহীদ মিয়া (৪০), মোঃ ইরন মিয়া (৪৫) , মোঃ ফায়জুল (৪১)।গত ৩০ মে রাত পৌনে ১২ টায় তাদের গ্রেপ্তার করা হয়। এসময় নগদ ২৪ হাজার ২৭০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

সোমবার ( ৩১ মে) র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, একটি সংঘবদ্ধ চক্র সোনারগাঁ থানাধীন কাঁচপুর সেনপাড়া এলাকায় দীর্ঘদিন যাবৎ নানা কায়দায় নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। এই জুয়ার আসরে ৫০/৬০ জন লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো। স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, সাম্প্রতিক সময়ে এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণের জন্য জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি, ছিনতাই রাহাজানিসহ নানা ধরনের অপকর্মের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করে আসছে। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন