শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

ফতুল্লায় এলোপাতাড়ি কোপ খেয়েও ইজিবাইক ছাড়েননি চালক

শনিবার, ২৯ মে ২০২১ | ৩:২৩ অপরাহ্ণ | 40Views

ফতুল্লায় এলোপাতাড়ি কোপ খেয়েও ইজিবাইক ছাড়েননি চালক

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাথায় ও শরীরে এলোপাতাড়ি কুপিয়ে আওলাদ হোসেন নামে এক চালকের কাছ থেকে ইজিবাইক ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছে ছিনতাইকারীরা।

শুক্রবার দিবাগত রাত ২টায় ফতুল্লার শিহাচর তক্কারমাঠ এলাকায় এঘটনা ঘটে। আহত আওলাদ হোসনের অবস্থা আশঙ্কাজনক। তিনি তার নাম ছাড়া কিছুই বলতে পারছেন না।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ আহত ইজিবাইক চালককে উদ্ধার করে প্রথমে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো ছুরির একাধিক আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা কিছুটা সুস্থ হলে নাম পরিচয় জানা যাবে।

তিনি আরও জানান, আহত চালকের ইজিবাইক উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে ছিনতাইকারীরা ইজিবাইক ছিনিয়ে নেয়ার জন্য লোকটিকে এভাবে কুপিয়েছে।

কিন্তু একাধিক ছুরিকাঘাতেও চালক তার ইজিবাইক হাতের মুঠো থেকে ছাড়েনি। তখন ব্যর্থ হয়ে ছিনতাইকারীরা তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়। ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে বলেও জানান ওসি।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-