শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

বন্দরে জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ৭ জুয়াড়ি গ্রেফতার

শুক্রবার, ২৮ মে ২০২১ | ৫:১৭ অপরাহ্ণ | 57Views

বন্দরে জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ৭ জুয়াড়ি গ্রেফতার

নারায়ণগঞ্জের বন্দরে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ৭ জন জুয়াড়ি’কে গ্রেফতার করেছে। এ সময় জুয়ার আস্তানা হতে ১৬ হাজার ১৩০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি জব্দ করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো- মো. রজব আলী (৩৫), আঃ মতিন (৪৫), মো. তোরাব হোসেন (৩৬), মো. রবিউল্লাহ (৫০), আঃ বারেক (৪৮), মো. জাহাঙ্গীর হোসেন (৪০), আমির হামজা (৫৮)।

শুক্রবার (২৮ মে) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর উপজেলার কামতাল এলাকায় গড়ে উঠা অবৈধ জুয়ার আস্তানায় এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাব-১১’র সিনিয়র সহকারী পরিচালক প্রণব কুমার এর সত্যতা নিশ্চিত করে জানান, একটি সংঘবদ্ধ চক্র নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কামতাল এলাকায় বেশ কিছুদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো। উপস্থিত স্বাক্ষী, স্থানীয় লোকজন ও গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-