শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

দক্ষিণ আ.লীগ নেতা হুমায়ুন কবিরের ভাগিনা বখতিয়ার মদপানের অভিযোগে পুলিশের হাতে আটক!

বিশেষ প্রতিনিধি

বৃহস্পতিবার, ২০ মে ২০২১ | ৭:১০ অপরাহ্ণ | 199Views

দক্ষিণ আ.লীগ নেতা হুমায়ুন কবিরের ভাগিনা বখতিয়ার মদপানের অভিযোগে পুলিশের হাতে আটক!

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের ভাগিনা বখতিয়ার উদ্দিনকে মদপানের অভিযোগে আটক করেছে খিলক্ষেত থানা পুলিশ।

গত ১৮ মে খিলক্ষেতের হোটেল লা মেরিডিয়ান হতে তাদেরকে আটক করা।

এ বিষয়ে খিলক্ষেত থানায় একটি মামলা দায়ের করা হয়েছে মামলা নং ২১। এ মামলার অন্যান্য আসামিরা হলেন: ১) মো: বাপ্পি, ২) সজীব হোসেন, ৩) জাকির হোসেন, ৪) ইমরান‌।

পুলিশ সূত্রে জানা যায়, এ মামলার প্রধান আসামি হলো ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের রাজনৈতিক ভাগিনা বখতিয়ার উদ্দিন। তিনি হুমায়ুন কবিরের বিভিন্ন সময় বিভিন্ন অপরাধের সঙ্গে সংযুক্ত।

পুলিশের ধারণা, বখতিয়ার উদ্দিন উশৃংখল ভাবে জীবন যাপন করেন। সে মদপান অবস্থায় পুলিশের সঙ্গে খারাপ ব্যবহার করেছে। যার জন্য পুলিশ তার উপর বিক্ষুদ্ধ।

এ বিষয়ে খিলক্ষেত থানার এসআই রিপন কুমারের তথ্যমতে মামলার বিষয়টি নিশ্চিত করে জানা যায়, উক্ত আসামিদের পুলিশের গোপন তথ্যের ভিত্তিতে বিশেষ এক অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকের সঙ্গে পুলিশের কোন আপোষ নেই।

তিনি বলেন, আপনারা জানেন মাদকের বিরুদ্ধে বর্তমান সরকার ও পুলিশ যুদ্ধ ঘোষণা করেছে। থানা অফিসার এ ইনচার্জ বলেন, আসামিদের মদপানের অভিযোগে তাদের টেস্ট করা হয়। সেই টেস্টে প্রমাণিত হয় তারা মদপানকারী। এরপর পুলিশের পক্ষ থেকে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-