শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

অসহায় চলচ্চিত্রকর্মীদের ১০ লাখ টাকা ঈদ উপহার সেলিম খানের

সোমবার, ১০ মে ২০২১ | ১:৩১ পূর্বাহ্ণ | 84Views

অসহায় চলচ্চিত্রকর্মীদের ১০ লাখ টাকা ঈদ উপহার সেলিম খানের

অসহায় চলচ্চিত্রকর্মীদের ১০ লাখ টাকা ঈদ উপহার দিলেন ঢাকাই সিনেমার আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। এর আগেও অসহায় চলচ্চিত্রকর্মীদের পাশে দাঁড়িয়েছেন তিনি। দেশের করোনা-পরিস্থিতি বিবেচনায় কাজ না থাকা চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গে একযোগে কাজ করতে দেখা গেছে তাঁকে।

এ প্রসঙ্গে সেলিম খান বলেন, ‘অসহায় চলচ্চিত্রকর্মীদের পাশে থাকতে আমার এই ঈদ উপহার। অনেক দিন হলো করোনার জন্য অনেক শিল্পী-নির্মাতার কাজ নেই। তাদের ঈদ আনন্দে আমি একটু শামিল হলাম।’

সেলিম খানের এমন সারপ্রাইজ ঈদ উপহার চলচ্চিত্র পাড়ায় বেশ প্রসংশিত তিনি। এরই মধ্যে অনেকেই তাকে এ কাজে সাধুবাদও জানিয়েছেন।

এদিকে শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায় বলেন, ‘এরই মধ্যে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কাছে পাঁচ লাখ টাকা ঈদ উপহার দেয়া হয়েছে। পরিচালক সমিতির কাছে দ্রুতই পাঁচ লাখ টাকা উপহার হিসেবে দেয়া হবে।’

এর আগে স্থবির চলচ্চিত্রাঙ্গনকে চাঙা করতে ১০০ সিনেমা তৈরির ঘোষণা দেন এই প্রযোজক। এর মধ্যে ২০টি চলচ্চিত্রের কাজ শেষ হলেও করোনা পরিস্থির কারণে তা স্থগিত আছে। করোনা পরিস্থিতি শেষ হলেই বাকি চলচ্চিত্রের কাজ শুরু করা হবে বলে প্রযােজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে জানানো হয়।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-