বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর দেয়া নগদ অর্থ সহায়তা পেল ৬৪৭৭ পরিবারসকলে হাসি মুখে বরন করেছেন।

রবিবার, ০২ মে ২০২১ | ৯:১২ অপরাহ্ণ | 16Views

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর দেয়া নগদ অর্থ সহায়তা পেল ৬৪৭৭ পরিবারসকলে হাসি মুখে বরন করেছেন।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে (ভিজিএফ) সহায়তা কর্মসূচির আওতায় প্রধানমন্ত্রীর দেয়া উপহার অর্থ সহায়তা পেলেন ৬৪৭৭ হতদরিদ্র দুঃস্থ পরিবার। এসময় প্রত্যেক পরিবারের হাতে দশ কেজি চাউলের মূল্য দরে নগদ ৪৫০ টাকা করে অর্থ প্রদান করা হয়।রোববার (২রা মে) দুপুরে ফতুল্লা ইউনিয়নের পাইলট স্কুল মাঠ প্রাঙ্গনে এ নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।এ সময় নগদ অর্থ (ভিজিএফ) সহায়তা কর্মসূচির উদ্ধোধন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

উদ্ধোধন শেষে গরীব, অসহায়, ছিন্নমূল মানুষের হাতে অনুদানের নগদ অর্থ তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা।এ সময় আরিফা জহুরা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মহামারী করোনা অসহায় হত-দরিদ্র ক্ষুদার্ত সাধারণ মানুষের পাশে থেকে অবিরাম কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় দেশের এই মহামারী ক্লান্তি কালে তিনি অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এই নগদ অর্থ সহায়তা প্রদান করে গরীব অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন, একজন মানুষ ও যেন না খেয়ে থাকে না সেই চিন্তাধারা থেকে প্রধানমন্ত্রীর উদ্যোগ সকলে হাসি মুখে বরন করেছেন।এসময় তিনি করোনাভাইরাসের বর্তমান পরিস্থিতি ও ভয়াবহতা সকলের সামনে তুলে ধরেন এবং এই মহামারিতে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

এসময় ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান স্বপনের সভাপতিত্বে ফতুল্লা ইউনিয়ন ও সদর উপজেলার উর্ধ্বতন কর্মকর্তার উপস্থিত ছিলেন।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-