বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

অবশেষে সিদ্ধিরগঞ্জের মাদক সম্রাট টাইগার ফারুক আটক-এলাকায় স্বস্তি

সিদ্বিরগঞ্জ প্রতিনিধি

রবিবার, ০২ মে ২০২১ | ৫:০৬ অপরাহ্ণ | 20Views

অবশেষে সিদ্ধিরগঞ্জের মাদক সম্রাট টাইগার ফারুক আটক-এলাকায় স্বস্তি

অবশেষে সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক সম্রাট কথিত যুবলীগ নেতা টাইগার ফারুক ওরফে চিকনা ফারুককে আটক করেছে পুলিশ। রোববার (২ মে) সকালে মিজমিজি এলাকায় অভিযান চালিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ফারুক তাকে আটক করে থানায় নিয়ে যায়। আটক টাইগার ফারুক সাবেক আদমজী জুট মিলের শ্রমিক দলের সহ সভাপতি আবু সাইদের বড় ছেলে। তার এক ভাই পেশাধার ছিনতাইকারী, মাদক ব্যবসায়ি ও একাধিক মামলার আসামি মো. জসিম, অপর এক ভাই মহানগর ছাত্রদল নেতা জুয়েল। এদিকে টাইগার ফারুকের আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে আসে।

এলাকাবাসীর অভিযোগ টাইগার ফারুকের রয়েছে একটি বিশাল সিন্ডিকেট। সে ১নং ওয়ার্ডে যুবলীগের অফিস বানিয়ে নিজেকে যুবলীগ নেতা পরিচয় দিয়ে আসছে। সেখান থেকে সে সমস্ত অপকর্ম পরিচালনা করে আসছে। টাইগার ফারুক তার বাহিনী মাদক, ছিনতাই, চুরি, ডাকাতি, হত্যা, ধর্ষণ এমন কোন অপকর্ম নেই যা করে না থাকে। এছাড়াও টাইগার ফারুক গড়ে তুলেছে বিশাল এক মাদকের সিন্ডিকেট। ওই সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন জায়গা থেকে মাদক নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা, নরসিংদীসহ এর আশপাশের এলাকায় সরবারহ করে আসছে। মাদক সরবাহ করতে গিয়ে তার বাহিনীর লোকজন একাধিকবার ধরা গেলেও টাইগার ফারুক রয়ে যায় ধরাছোয়ার বাহিরে।টাইগার ফারুকের পালিত সন্ত্রাসীরা এলাকায় কোনো মুরুব্বি মানে না। অনেক বয়স্ক লোক তাদের অন্যায় অত্যাচারের প্রতিবাদ করে লাহ্নিত হয়েছেন।

এলাকাবাসীর দাবি টাইগার ফারুকের বিরুদ্ধে এমন শাস্তির ব্যবস্থা করা হউক যা দেখে আর কেউ যেনো এমন অপকর্ম ও অপরাধ সাম্রাজ্য ও বাহিনী গড়ে না তুলে। এছাড়াও এলাকাবাসী ফারুকের আরো যেসব সহযোগী রয়েছে কিশোরগ্যাং লিডার, চিহ্নিত মাদক ব্যবসায়ী তাদের গ্রেপ্তারের জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহেদুল আলম পিপিএম ও র‌্যাব-১১ এর হস্তক্ষেপ কামনা করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান পিপিএম-বার জানান- টাইগার ফারুককে আটক করা হয়েছে, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ, এর আগে টাইগার ফারুক বাহিনীর ১০ সদস্য আইশৃংখলা বাহিনীর পৃথক-পৃথক অভিযানে বিশাল পরিমান মাদকের চালান নিয়ে গ্রেফতার হয়েছিলো।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-