শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

দরিদ্র, কর্মহীন মানুষের পাশে গাজী গোলাম মর্তুজা পাপ্পা

বৃহস্পতিবার, ২৯ এপ্রিল ২০২১ | ৭:৩১ পূর্বাহ্ণ

দরিদ্র, কর্মহীন মানুষের পাশে গাজী গোলাম মর্তুজা পাপ্পা

রিপোর্ট : রূপগঞ্জে করোনাভাইরাসে বিপর্যস্ত দরিদ্র, কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বড় ছেলে গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

লকডাউন এবং পবিত্র রমজান উপলক্ষে গাজী গোলাম মর্তুজা পাপ্পার পক্ষ থেকে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাঈম ভূইয়ার নেতী উপজেলার গোলাকান্দাইল এলাকায় জনসাধারণের জন্য স্বল্প মূল্যে ভর্তুকি দিয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রয় কার্যক্রম শুরু করা হয়। বুধবার (২৮এপ্রিল) ৩ টার দিকে উপজেলার গোলাকান্দাইল এলাকায় ট্রাকের মাধ্যমে স্বল্প মূল্যে নিত্যপ্রয়োজনীয় এ পণ্য সামগ্রী বিক্রি করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, গোলাকান্দাইল ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোমেন ভূইয়া,সাধারণ সম্পাদক ফজলুল হক,গোলাকান্দাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তপন কুমার ঘোষ,আলমগীর হোসেন,ইউনুস মিয়া,রিপন,রুহুল আমীন,সাত্তার,বাদলসহ স্থানীয় নেতৃবৃন্দ। পণ্য সামগ্রীর মধ্যে রয়েছে চিনি, মশুরের ডাল, সয়াবিন তেল, পেঁয়াজ,ছোলা। স্বল্প মূল্যে এ পণ্য সামগ্রী পেয়ে অনেক সাধারণ ক্রেতা উপকৃত হচ্ছে। ধন্যবাদ জানাচ্ছে গাজী পরিবারকে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন