বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী দিলেন জেলা প্রশাসন

বুধবার, ২৮ এপ্রিল ২০২১ | ১২:২৮ অপরাহ্ণ | 12Views

তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী দিলেন জেলা প্রশাসন

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া খাদ্যসামগ্রী বিতরণ করেছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন।

মহামারী করোনা পরিস্থিতিতে সহায়তা হিসেবে স্বাস্থ্যবিধি মেনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বুধবার (২৮ এপ্রিল) বিকালে এ খাদ্যসামগ্রী বিতরণ করে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, এক কেজি লবণ।

খাদ্যসামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, ‘এ খাদ্যসামগ্রী উপহার মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া আপনাদের জন্য উপহার। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যেন তিনি দেশের মানুষের পাশে সর্বদাই এভাবে দাড়াতে পারেন।’

তিনি আরো বলেন, ‘এরআগেও হত দরিদ্র সাধারণ মানুষ, বিধবা, স্বামী পরিত্যক্ত, বয়স্ক, পরিবহন শ্রমিক ও কর্মহীনদের মাঝেও প্রধানমন্ত্রীর দেয়া এ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। মহামারী করোনা পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া এ উপহার খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন উপপরিচালক (উপসচিব), স্থানীয় সরকার মো. মনিরুজ্জামান বকাউল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সাবির্ক) মোঃ শামিম বেপারী এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা আক্তারসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-