বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

নাঃগঞ্জে প্রকাশ্যে আ’লীগ নেত্রীকে হত্যার উদ্দেশ্যে রক্তাক্ত আহত- মানববন্ধনে স্বামীর অভিযোগ

সোমবার, ২৬ এপ্রিল ২০২১ | ৮:০৩ পূর্বাহ্ণ | 12Views

নাঃগঞ্জে প্রকাশ্যে আ’লীগ নেত্রীকে হত্যার উদ্দেশ্যে রক্তাক্ত আহত- মানববন্ধনে স্বামীর অভিযোগ

নারায়ণগঞ্জ শহরের কিল্লারপুল এলাকায় হযরত শাহ এনায়েত আলী চিশতী (রহঃ) এর মাজারের প্রয়াত খাদেম সৈয়দ জামাল উদ্দিন এর মেয়ে আওয়ামীলীগ নেত্রী মাহবুবা আক্তার নুপুরকে প্রকাশ্য দিবালোকে হত্যার চেষ্টাকারী আসামীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রবিবার ২৫শে এপ্রিল বিকালে নারায়ণগঞ্জ শহরের কিল্লারপুল এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় গুরুত্বর আহত মাহবুবা আক্তার নুপুর’র স্বামী, সন্তানসহ স্থানীয় জনসাধারণ মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে আহত নুপুরের স্বামী মোঃ মহিউদ্দিন বলেন, আমার মরহুম শ্বশুর সৈয়দ জামাল উদ্দিন খাদেম এই হযরত শাহ এনায়েত আলী চিশতী (রহঃ) এর মাজারে প্রায় দীর্ঘ ৬০ বছর সন্মানের সাথে খেদমত করেছেন। কিন্তু গত ২০১৪ সালে আমার শ্বশুর এর মৃত্যু বরণ করেন। এরপর হতে আমার স্ত্রী মরহুম খাদেম সৈয়দ জামাল উদ্দিন এর মেয়ে (বর্তমান খাদেম) আওয়ামীলীগ নেত্রী মাহবুবা আক্তার নুপুর এবং আমার পরিবারের সদস্যরা এই মাজারের খেদমত করে চলেছি। কিন্তু বিগত কিছুদিন পূর্বে এই মাজারের দানবাক্স ভেঙ্গে প্রায় ২৫৩০০/ পচিশ হাজার তিনশত টাকা লুট করে নিয়ে যায় স্থানীয় মাদক ব্যবসায়ী চক্র শিপন, ইমরান, ফারুক, নিকাত, পল্লব, আমির, সানি, জামাল, মনির, এড. কাওছার, লাদেনসহ কিশোর গং সদস্য আনাক্কু, রাফি গংরা। এই দানবাক্স’র টাকার বিষয়ে তাদের কাছে জানতে চাওয়ার কারনে গত বৃহস্পতিবার ২২শে এপ্রিল দিনের বেলা প্রকাশ্যে দেশীয় অস্ত্র ও তরবারি/ ছুঁরি নিয়ে আমার স্ত্রীকে একটি ফোনফ্যাক্স এর দোকান থেকে ধরে নিয়ে হত্যার উদ্দেশ্য নিয়ে রক্তাক্ত আহত করে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আমার স্ত্রী প্রাণে বেঁচে ফিরেন। এ বিষয়ে আমার আহত স্ত্রীকে পরিকল্পিত ভাবে হত্যা করার উদ্দেশ্যে এই মাদক ব্যবসায়ী চক্রটি মেরে ফেলার জন্য ধরে নিয়ে রক্তাক্ত আহত করেন যার সিসি টিভি রেকর্ড রয়েছে। মর্মে আমি নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করি। পরে পুলিশ মামলার বিবাদী ১জন আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে ঐ আসামী জামিনে মুক্ত হয়েছে।
বর্তমানে এ বিষয়ে আমার পরিবার নিয়ে আতঙ্কে দিনযাপন করছি। আমি নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার, জেলা প্রশাসক, র‌্যাব-১১সহ সংশ্লিষ্ট আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সহায়তা কামনা করছি।
মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, আহত মাহবুবা আক্তার নুপুরের ছেলে মোঃ নীরবসহ স্থানীয় জনসাধারণ।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-