বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

নারায়নগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু- ৩ আক্রান্ত- ৪৯

রবিবার, ২৫ এপ্রিল ২০২১ | ৯:৫৯ পূর্বাহ্ণ

নারায়নগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু- ৩ আক্রান্ত- ৪৯

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৪৯ জনের শরীরে করােনা ভাইরাস পাওয়া গেছে । এই নিয়ে জেলায় মােট ১২ হাজার ৬৩৩ জন আক্রান্ত হয়েছেন । নতুন করে জেলায় তিনজন পুরুষের মৃত্যুর হয়েছে । জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে মােট ২ শ ’ ৯ জনের মৃত্যু হয়েছে , তবে এই সংখ্যা বেসরকারী ভাবে আরাে বেশী ।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে রবিবার ( ২৫ এপ্রিল ) সকালে এ তথ্য প্রকাশ করা হয় । রবিবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ৪৯ জনের মধ্যে করােনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ার তথ্য দিয়েছে জেলা সিভিল সার্জন অফিস । নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ২২ জন , সদরে ১১ জন , বন্দরে ১ জন , সােনারগাঁয়ে ১ জন ও রূপগঞ্জে ১৪ জন , তবে আড়াইহাজারে কোনাে আক্রান্তের সংখ্যা নেই । জেলায় নতুন করে নারায়ণগঞ্জে ৩ জন পুরুষের মৃত্যুর খবর পাওয়া গেছে ।গত বছরের ৮ মার্চ নারায়ণগঞ্জের ২ জনের শরীরে করােনা ভাইরাসের উপস্থিতির মধ্য দিয়ে দেশে করােনাভাইরাসে প্রথম রােগী শনাক্ত হওয়ার পর দুই মাসের ‘ লকডাউনে জনজীবন একপ্রকার অচল ছিল । এরপর সংক্রম কমার সঙ্গে সঙ্গে বিধিনিষেধও ধীরে ধীরে শিথিল হতে থাকে । ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে জেলায় দৈনিক শনাক্তের হার নেমে এসেছিল মাত্র দশের কোঠায় । কিন্তু ফেব্রুয়ারির শেষ দিক থেকে আবার সংক্রমণ আবার বাড়ছে দ্রুত গতিতে ।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায় , সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১ শ ‘ ৬ জন ও আক্রান্ত ৪ হাজার ৮৯৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪১ জন ও আক্রান্ত ২ হাজার ৬১৭ জন । বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৭৮৭ ও মারা গেছেন ৮ জন । এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৬২ ও মারা গেছেন ৪ জন , সােনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ১৭২ জন ও মারা গেছেন ৩৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৯৭ জন ।  এই পর্যন্ত মােট ১ লাখ ২৯ জনের নমুনা । করা হয়েছে । গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৬২ জনের




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন