বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

মদনপুরে পণ্যবাহী ট্রাকে ৪৯ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১

রবিবার, ২৫ এপ্রিল ২০২১ | ৮:০০ পূর্বাহ্ণ | 8Views

মদনপুরে পণ্যবাহী ট্রাকে ৪৯ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১

নারায়ণগঞ্জের বন্দরের মদনপুরে একটি পণ্যবাহী ট্রাকে তল্লাশি চালিয়ে ৪৯ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (২৪ এপ্রিল) দিবাগত রাত দেড় টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরের রাফি ফিলিং স্টেশনের সামনে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি ট্রাকে গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে এই মাদক উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত হলো ট্রাকের চালক-মোঃ সোহরাব হোসেন (২৮) ও হেলপার মোঃ রাসেল মাহাবুব (২৭)। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে মোঃ সোহরাব হোসেন কুমিল্লার দেবীদ্বারের চরভাকর এলাকার মোঃ আক্তার হোসেনের ছেলে এবং মোঃ রাসেল মাহাবুব একই জেলার বুড়িচং থানাধীন জগৎপুর এলাকার মোখলেছুর রহমানের ছেলে।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী আরও জানান, গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে চলমান লকডাউন পরিস্থিতিতে পণ্য পরিবহনের জন্য পণ্যবাহী ট্রাক এর অবাধ চলাচলের সুযোগ কাজে লাগিয়ে পণ্যবাহী ট্রাকযোগে চালক ও হেলপারের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে তিনি জানান

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-