বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

নারায়ণগঞ্জে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছে জেলা প্রশাসন

সোমবার, ১৯ এপ্রিল ২০২১ | ৭:২৮ অপরাহ্ণ | 4Views

নারায়ণগঞ্জে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছে জেলা প্রশাসন

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছে জেলা প্রশাসন। সোমবার বিকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে এই খাদ্য সামগ্রী প্রদান করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া দিনমজুর, শ্রমিক, রিকশাচালক ৩শ পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।  ত্রাণ সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ ও ১ কেজি লবণ।

এ সময় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, জেলা প্রশাসনের নিজস্ব তহবিল থেকে এই ত্রাণ বিতরণ করা হচ্ছে। লক ডাউনের কারণে খেটে খাওয়া মানুষগুলো এখন কর্মহীন। লক ডাউন পালনে আমরা শুধু কঠোরতাই পালন করি এটা যেমন সত্য, তেমনি কর্মহীন মানুষেরা পেটের দায়েই লকডাউন মানতে চাচ্ছেন না এটাও সত্য। বিশেষ করে যারা দিন আনেন দিন খান।

জেলা প্রশাসক বলেন, পর্যায়ক্রমে এই ত্রাণ আরও বৃদ্ধি করা হবে। তবে সরকারের পাশাপাশি এই কঠিন সময়ে সমাজের সামর্থবানদেরও এগিয়ে আসা উচিত। বিশেষ করে প্রতিটি মহল্লা বা এলাকার বিত্তবানরা যদি তার আশপাশের নিম্নবিত্ত ও মধ্যবিত্তের পাশে দাঁড়ানোর মতো মহানুভবতা রাখেন তবে আমরা এই করেনাযুদ্ধে অবশ্যই জয়ী হবো।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপপরিচালক (উপসচিব) স্থানীয় সরকার মো. মনিরুজ্জামান বকাউল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শামিম বেপারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. তোফাজ্জল হোসেনসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-