বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হকের মাস্ক ও সুরক্ষা সরঞ্জাম বিতরণ

শনিবার, ১০ এপ্রিল ২০২১ | ৯:৫০ অপরাহ্ণ

বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হকের মাস্ক ও সুরক্ষা সরঞ্জাম বিতরণ

সোনারগাঁও প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্য ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হকের উদ্যোগে করোনা ভাইরাস মোকাবেলায় মাস্ক ও সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়।

৯ এপ্রিল শুক্রবার বিকেলে বারদী বাজার, বাস ষ্ট্যান্ড, বারদী মার্কাস মসজিদের মসুলিদের ও লোকনাথ মন্দিরের দর্শনার্থীদে মাঝে মাস্ক ও সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়।

এসময় ইউপি চেয়ারম্যান জহিরুল হক বিভিন্ন রাস্তায় দাড়িয়ে অটোরিকশা, ভ্যান, বাস, সিএনজি, ট্রাকসহ চালক ও যাত্রীদের বিনামূল্য মাস্ক ও সুরক্ষা সরঞ্জাম বিতরণ ও সচেতনামূলক কথা বলেন।

বিতরণের সময় উপস্থিত ছিলেন, বারদী ইউনিয়ন আওয়ামীলীগের প্রস্তুতি কমিটির আহ্বায়ক এ জেড এম নজরুল ইসলাম, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য বাবুল মিয়া, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইব্রাহীম সরকার, মাহাবুব শিকদার, রানা মোল্লা, ছানাউল্লাহ মেম্বার, ফারুক মিয়া, হাবু মেম্বার, আওয়ামীলীগ নেতা নাছির উদ্দিব ভুঁইয়া, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শাহা জালাল, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরিফ সরকার, সহ-সভাপতি আসাদ, সাংগঠনিক সম্পাদক, শরিফুল, ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মামুদুর হক দুলু, ছাত্রলীগ নেতা সোহাগ সহ ইউনিয়ন আওয়ামীলীগের সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মী।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন