বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

সিদ্ধিরগঞ্জে ১২ বছরের কিশোর সাব্বির গাজী নিখোঁজ

বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১ | ৪:৩২ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে ১২ বছরের কিশোর সাব্বির গাজী নিখোঁজ

সিদ্ধিরগঞ্জে মালাই খাওয়ার জন্য বাসা থেকে বেড়িয়ে ৭ দিন ধরে সাব্বির গাজী নামে এক ১২ বছরের কিশোর নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। গত ২ এপ্রিল শুক্রবার বেলা ১১ টার দিকে মহানগরের সিদ্ধিরগঞ্জের ১০নং ওয়ার্ডের পাঠানটুলি রেল সড়কের জৈনপুরীর খানকার পাশের বাসা থেকে বেড়িয়ে সে বর্তমানে নিখোঁজ রয়েছেন।

সন্তানের খোঁজে তার পিতা-মাতা চারিদিকে পাগলের মত খোঁজা-খুজি করে কোন সন্ধান না পেয়ে তারা নির্বাক।নিখোঁজ সাব্বির পটুয়াখালী জেলার গলাচিপা থানার ভাউকা এলাকার চাঁন মিয়া গাজীর ছেলে। বর্তমানে তার বাবা নারায়ণগঞ্জ মহানগরে সিদ্ধিরগঞ্জের ৬/৩৬ পাঠানটুলী রেল সড়ক জৈনপুরী খানকার পাশে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন।এ ঘটনায় নিখোঁজ কিশোর সাব্বিরের বাবা চাঁন মিয়া গাজী গত ৪ এপ্রিল বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। জিডি নং-১৫২।

নিখোঁজ সাব্বিরের বাবা চাঁন মিয়া গাজী জিডিতে উল্লেখ করেছেন, আমার ছেলে গত শুক্রবার (২ এপ্রিল) বেলা ১১ টায় আমার বর্তমান ঠিকানার বাসা হইতে মালাই খাওয়ার কথা বলে বাহিরে যায়। অদ্যবধি সে ফিরে আসে নাই। আত্মীয়-স্বজনের বাসা, আশ-পাশের এলাকায় খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তার উচ্চতা ৪ ফুট ২ ইঞ্চি, গায়ের রং উজ্জল শ্যামলা, মুখ মন্ডল গোলাকার। তার গয়ে নীল কালারের ফুলহাতা শার্ট ও পরনে চেক ফুল প্যান্ট ছিল।

যদি কোন সুহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পান, তাহলে সিদ্ধিরগঞ্জ থানায় যোগাযোগ করার জন্য নিখোঁজ কিশোরের বাবা চাঁন মিয়া গাজী বিনীত ভাবে অনুরোধ করেছেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন