শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমাদের জন্মভূমি পরিদর্শন চমৎকার

বুধবার, ০৭ এপ্রিল ২০২১ | ৪:১৪ অপরাহ্ণ

আমাদের জন্মভূমি পরিদর্শন চমৎকার

নিউজ ডেস্ক : নিজের দেশকে ভালো না বাসলে এমন আবেগ দিয়ে কেউ লিখতে পারবে বলে আমার মনে হয়না। একটি ১৩ বছর বয়সি ছেলের দেশপ্রেম দেখে আমি মুগ্ধ।

লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়ার বাল্য বয়সে স্কুল জীবনের বান্ধবীর একমাত্র ছেলে । তার নাম মোহাম্মদ মুবদী হক। আমি যতোবার লেখাটি পড়েছি খুব ভালো লেগেছে। মাঝে মাঝে নিজের অজান্তে কখনো অশ্রু ভেয়ে পড়েছিলো। তার দেশপ্রেমের কিছু লেখা এবং অভিজ্ঞতার খন্ডন কয়েকটা লাইন তোলে ধরছি…।আসসালামু অলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ও বরকাতুহু, হ্যালো, আমার নাম মোহাম্মদ মুবদী হক। আমি ১৩ বছর বয়সী এবং মূলত স্পেনে জন্মগ্রহণ করেছিলাম। যাইহোক, আমি এখন আমার পরিবারের সাথে ইংল্যান্ডে থাকি।

আমি যখন ৬ বছর ছিলাম তখন এখানে চলে এসেছি always অন্য দেশ।আমি কখনো দেখিনি এমন কিছু। প্রাণবন্ত সবুজ গাছ দাঁড়িয়ে রইল মেনাকিং রোদের নীচে যা সবার উপরে আলোকিত হয়েছিল। চারপাশে আশ্চর্যজনকভাবে নির্মিত বাড়িগুলোর অকল্পনীয় দৃশ্য যা আপনার মন ভরে দেবে । স্ফটিক প্রবাহিত হওয়ায় নদীগুলি পরিষ্কার ।আমার প্রিয় জায়গা দেখার জন্য আমার মায়ের জন্মস্থান গিয়েছিলাম।তারা খুব বন্ধুত্বপূর্ণ ছিল যা আমাকে সত্যিই খুশি করেছে। এটি একটি স্বপ্নের মত অনুভূত




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন