নারায়ণগঞ্জের ডাক | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

আমরা লকডাউন চাই না, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যবসায়ীরা

প্রকাশিত : এপ্রিল ০৫, ২০২১, ২২:১৫

আমরা লকডাউন চাই না, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যবসায়ীরা

সিদ্বিরগঞ্জ প্রতিনিধি :  লকডাউনের বিরুদ্ধে এবং লকডাউন প্রত্যাহারের দাবিতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় বিক্ষোভ করছেন স্থানীয় ব্যবসায়ীরা। লকডাউনের প্রথম দিন সোমবার (৫ এপ্রিল) বেলা ১১টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় হাজী আসহান উল্লাহ সুপার মার্কেট এর সামনে সড়ক অবরোধ করে শতাধিক ব্যবসায়ী এ বিক্ষোভ করেন। পরে খবর পেয়ে পুলিশ এসে তাদের মহাসড়ক থেকে সরিয়ে দেয়।

এসময় মিজানুর রহমান নামে এক ব্যবসায়ীর সাথে কথা হলে তিনি বলেন, লাখ লাখ টাকা আমরা বাকীতে মালামাল এনেছি। এভাবে মার্কেট বন্ধ থাকলে পাওনাদার কে কি করবো? কিভাবে আসছে ঈদে কর্মচারীদের বেতন দিবো। তারপর আমাদের পরিবারের কি হবে। যেভাবে কল কারখানা চালু রেখেছেন, সেই ভাবে আমাদের মার্কেটগুলোকে খোলার অনুমতি দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান তিনি।

এছাড়াও মোঃ বিল্লাল হোসেন নামে এক ব্যবসায়ী বলেন, আমরা কোনো লকডাউন চাই না। পবিত্র রমজান মাস ও ঈদ সামনে রেখে লকডাউনের স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলা রাখার দাবি জানান।

প্রসঙ্গত, দেশে করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে আগামী এক সপ্তাহের জন্য লকডাউনের ঘোষণা দিয়ে প্রজ্ঞাপন জারি করে সরকার।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, কয়েকজন লোক জরো হয়েছিল। পুলিশ এসে তাদেরকে সরিয়ে দেয়া হয়েছে। স্বাস্থ্যবিধি না মানলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এছাড়াও প্রয়োজন ছাড়া মানুষকে রাস্তায় বের না হওয়ার অনুরোধও জানান পুলিশের এই কর্মকর্তা।




সম্পাদক:মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
ব্যবস্থাপনা : সম্পাদক: মোঃ তারেক হোসেন
অফিস
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, হাজী সোনামিয়া মার্কেট, উত্তর সাইনবোর্ড।
মোবাইলঃ 01911031147
ইমেইলঃ dailynarayanganjerdak@gmail.com