নারায়ণগঞ্জের ডাক | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে ইউপি চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, ছাত্রলীগ নেতাসহ আহত ১০

প্রকাশিত : মার্চ ৩১, ২০২১, ২৩:২২

আড়াইহাজারে ইউপি চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, ছাত্রলীগ নেতাসহ আহত ১০

আড়াইহাজার প্রতিনিধি :  নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাহামুদপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আমানউল্লাহ আমান ও আসন্ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের সর্মথকদের মধ্যে সংঘর্ষে দুটি বাড়িঘর ভাংচুর সহ অন্তত ১০ জন আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে ৩০ মার্চ মঙ্গলবার বিকেল ৫টার দিকে মাহমুদপুর ইউনিয়নের শ্রিনীবাসদী গ্রামে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের মসজিদের পাশে একটি গাছের চারা রোপন করেন বর্তমান চেয়ারম্যান আমান উল্লাহ আমান। রোপনের পর ওই গাছের পাশে তার নাম দিয়ে একটি সাইনবোর্ড লাগিয়ে দেন। কিন্তু সে সাইনবোর্ডটি কে বা কারা উঠিয়ে ফেলে। চেয়ারম্যান সর্মথকরা সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের সমর্থদের সন্দেহ করে যে, তারাই ওই সাইনবোর্ডটি উঠিয়ে ফেলেছে।

এরই জের ধরে মঙ্গলবার বিকেলে শ্রিনীবাসদী ইদগাহ মাঠে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংর্ঘষ হয়। সংঘর্ষে ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রাসেল, দিপ্ত, শরিফ, সবুজ, স্বিপন, রুহুল আমিন, কাজী শাহালম, মনু মিয়া, দুলাল আহত হন।

আহতদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। সংর্ঘষের সময় ছাত্রলীগ নেতা রাসেল ও নাসিমদের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে চেয়ারম্যান সমর্থকরা।

রাসেল অভিযোগ করেন, চেয়ারম্যানের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আমার ও নাসিমদের বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ভাংচুর করে। আমি প্রতিবাদ করলে আমাকে তারা মেরে হাত ভেঙ্গে দেন। চেয়ারম্যান আমান উল্লাহ আমান তাদের উপর হামলার বিষয়টি অস্বীকার করেন। এ বিষয়ে উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে




সম্পাদক:মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
ব্যবস্থাপনা : সম্পাদক: মোঃ তারেক হোসেন
অফিস
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, হাজী সোনামিয়া মার্কেট, উত্তর সাইনবোর্ড।
মোবাইলঃ 01911031147
ইমেইলঃ dailynarayanganjerdak@gmail.com