বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

মুফতী মুহাম্মদ ওয়াক্কাস’র ইন্তেকালে বাংলাদেশ ন্যাপ’র শোক

বুধবার, ৩১ মার্চ ২০২১ | ৯:০২ পূর্বাহ্ণ

মুফতী মুহাম্মদ ওয়াক্কাস’র ইন্তেকালে বাংলাদেশ ন্যাপ’র শোক

সাবেক ধর্ম ও পানি সম্পদ প্রতিমন্ত্রী, যশোর ৫ আসনের তিনবারের সাবেক এমপি, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল্লামা মুফতী মুহাম্মদ ওয়াক্কাস (রহ.)এর ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

বুধবার (৩১ মার্চ) গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন, যে সকল আলেম-উলামা আধুনিক ও বিশ্ব রাজনীতি সম্পর্কে ধারনা রাখতেন এবং রাজনিতির সকল শ্রেনীর মানুষের সাথে সহজেই মিশতে পারতেন তাদেরই অন্যতম ছিলেন মুফতী মুহাম্মদ ওয়াক্কাস।

তারা বলেন, আপাতমস্তক একজন অমায়িক মানুষ ছিলেন তিনি। ভিন্ন রাজনৈতিক বিশ্বাসের মানুষের সাথেও তার সম্পর্ক ছিল চমৎকার। যুক্তি দিয়ে রাজনীতির কৌশল নির্ধারণ করতেন। এ কারণে ভিন্ন মতের সাথেও তার মতপার্থক্য থাকলেও সহঅবস্থানের ক্ষেত্রে সমস্যা হতো না।

নেতৃদ্বয় বলেন, দীর্ঘ সময় রাজনৈতিক সহযোদ্ধা আল্লামা মুফতী মুহাম্মদ ওয়াক্কাসের ইন্তেকালে জাতীয় ও ইসলামী রাজনীতিতে শূণ্যতা সৃষ্টি হলো যা পুরন হওয়া খুবই দুরুহ।

তারা বলেন, মহান আল্লাহ পাক তাকে  ক্ষমা করুন এবং জান্নাতে সুউচ্চ মাকাম দান করুন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন