শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

আড়াইহাজারে মাস্ক পরিধানে পুলিশের সচেতনতা মূলক ক্যাম্পেইন

রবিবার, ২১ মার্চ ২০২১ | ১০:২৬ পূর্বাহ্ণ

আড়াইহাজারে মাস্ক পরিধানে পুলিশের সচেতনতা মূলক ক্যাম্পেইন

আড়াইহাজার প্রতিনিধি :   নারায়ণগঞ্জের আড়াইহাজারে থানা পুলিশের পক্ষ থেকে করােনাভাইরাস ( কোভিড -১৯ ) মােকাবেলায় জনগণকে মাস্ক পরিধানে সচেতনতা মূলক ক্যাম্পেইন করা হয়েছে ।

রােববার বেলা ১১ টার দিকে আড়াইহাজার থানার সামনে থেকে একটি র্যালী বের করা হয় । এর আগে থানা গেটে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ।

উপস্থিত ছিলেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) নজরুল ইসলাম , ওসি ( তদন্ত ) আনিসুর রহমান আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী , উপজেলা ভাইস । চেয়ারম্যান । রফিকুল ইসলাম , খাগকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক , আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার সাহেল আহমেদ , এসআই সজিব , মাহমুদ , কামাল হােসেন , পলাশ কান্তি রায় ও এএসআই আবদুল হালিম প্রমুখ ।

মাস্ক পরার অভ্যেস , করােনা মুক্ত বাংলাদেশ ‘ এই : স্লোগানকে সামনে রেখে কর্মসূচি পালন করা হয় । এ সময় সাধারণ মানুষের মুখে মাস্ক পরিয়ে দেয়া হয় । সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেন , করােনা মােকাবেলায় বাংলাদেশ পুলিশের ভূমিকা অপরিসীম । যখন করােনায় । আক্রান্ত হয়ে মানুষ মারা গিয়েছিলেন । পরিবারের লােকজন যখন মৃত দেহ ফেলে রেখেছিল । ঠিক তখন পুলিশের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে লাশের দাফন ও সৎকার সম্পূর্ণ করেছিলেন । বাংলাদেশের মানুষ পুলিশের প্রতি ঋণী হয়ে থাকবেন ।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন , আবারও আমাদের দেশে করােনা হানা দিয়েছে । পুলিশের পক্ষ থেকে গ্রহণ করা হয়েছে বিভিন্ন ধরনের সচেতনতা মূলক কার্যক্রম । আমরা  করােনা মােকাবেলায় অতীতের মতাে আবারও মানুষের পাশে দাঁড়াবাে । আমাদেরকে যখন যেভাবে নির্দেশ দেয়া হবে ; আমরা তা পালন করে যাবাে । করােনা মােকাবেলায় আমরা সকলের সহযােগিতা কামনা করছি ।

প্রসঙ্গত , রােববার আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাওয়া তথ্যমতে , ৯ ব্যক্তির দেহে করােনা শনাক্ত করা হয়েছে ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন