বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার মুড়াপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের জনগণের ভোটে বারবার নির্বাচিত মেম্বার সুপরিচিত মুড়াপাড়া ইউনিয়নের কৃতি সন্তান মোঃ আব্দুল জাব্বার।

শুক্রবার, ১৯ মার্চ ২০২১ | ৩:৪৩ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার মুড়াপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের জনগণের ভোটে বারবার নির্বাচিত মেম্বার সুপরিচিত মুড়াপাড়া ইউনিয়নের কৃতি সন্তান মোঃ আব্দুল জাব্বার।

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার মুড়াপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের জনগণের ভোটে বারবার নির্বাচিত মেম্বার সুপরিচিত মুড়াপাড়া ইউনিয়নের কৃতি সন্তান মোঃ আব্দুল জাব্বার। আসছে ইউপি নির্বাচনে মুড়াপাড়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছে এই আওয়ামী লীগ নেতা । বর্তমান রূপগঞ্জের যুবকদের অভিভাবক ও রূপগঞ্জের মানুষের প্রিয় আস্থাভাজন গাজী পাপ্পা মর্তুজার দিক নির্দেশনায় ও আশির্বাদ নিয়ে মাঠে নেমেছেন। এবং রূপগঞ্জের মাটি ও মানুষের নেতা মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মহাদয়ের ভালোবাসা ও অনুপ্রেরণায় ধীরে ধীরে বর্তমানে রূপগঞ্জ ইউনিয়নের সর্বস্তরের জনগণের মন কেড়ে নিয়েছেন। শুধু মানুষের মন কেড়ে নেন নি নিয়েছেন জনপ্রিয়তা ও মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে থাকেন। যার কারণে মুড়াপাড়া ইউনিয়নের জনগণ তাকে মনেপ্রাণে ভালোবাসেন। মোঃ আব্দুল জব্বার বলেন আমি সব সময় মুড়াপাড়া ইউনিয়নের জনগণের জন্য চেষ্টা করি তাদের বিভিন্ন সমস্যা সমাধা করার জন্য এবং এলাকার উন্নয়ন করার জন্য । যেমন করোনাকালীন সময় আমি কয়েক হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি এবং অর্থ দিয়ে সহযোগিতা করেছি। যদি আমার মুড়াপাড়া ইউনিয়ন বাসী সামনের নির্বাচনে ভোট দিয়ে আমাকে বিজয় করেন তাহলে আমার আনন্দ উৎসাহ আরো বেড়ে যাবে আমার এলাকার জন্য দায়িত্ব বেড়ে যাবে তখন মানুষের মাঝে আরো বেশি বেশি সেবা করার দায়িত্ব থাকবে।আমি মোঃ আব্দুল জাব্বার আপনাদের কাছে বিনয়ের সাথে বলবো আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন এবং আমাকে ভোট দিবেন যেন আমি আপনার ছেলে হয়ে আপনাদের সেবা করে যেতে পারি।আমার কোন চাওয়া পাওয়া নেই আল্লাহ আমাকে যথেষ্ট দিয়েছেন আমি চাই আমার ইউনিয়নে উন্নয়ন হোক এবং মানুষের সেবা থেকে বঞ্চিত না হক ও আমার ইউনিয়ন একটি আধুনিক রোল মডেল ইউনিয়ন হিসেবে আপনাদের মাঝে আমি উপহার দিব।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন