শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

জেলা প্রশাসনের ২ কর্মকর্তার পদোন্নতি

রবিবার, ০৭ মার্চ ২০২১ | ৮:৫১ অপরাহ্ণ

জেলা প্রশাসনের ২ কর্মকর্তার পদোন্নতি

নারায়নগঞ্জের ডাক :  উপসচিব পদে পদোন্নতি পেয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের ২ কর্মকর্তা । পদোন্নতিপ্রাপ্ত ২ কর্মকর্তা হলেন , অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববি ও অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব ) মােহাম্মদ সেলিম রেজা ।

রােববার ( ৭ মার্চ ) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা এক আদেশে তাদের এই পদোন্নতি বিষয়টি নিশ্চিত করা হয় । পদোন্নতি পাওয়া দুই কর্মকর্তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওএসডি ) করা হয়েছে । বিসিএস ২৭ তম ব্যাচের সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার কর্মকর্তা নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববি ২০১৯ সালের নভেম্বর মাসে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনে যােগদান করেন ।

তিনি করােনাকালিন সময়ে দক্ষতার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করে নারায়ণগঞ্জবাসীর পাশে দাঁড়িয়েছিলেন । অপর কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব ) মােহাম্মদ সেলিম রেজাও বিসিএস ২৭ তম ব্যাচের কর্মকর্তা । তিনি ২০১৮ সালের জুলাই মাসে নারায়ণগঞ্জে যােগদান করেন । তিনি মাঠ পর্যায়ে ভূমি অফিসে নাগরিক সেবার মান বৃদ্ধিতে কাজ করেছেন ।

উপসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত দুই কর্মকর্তার সাফল্য কামনা করে তাদের অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মােস্তাইন বিল্লাহ ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন