নারায়ণগঞ্জের ডাক | logo

২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৮ই মার্চ, ২০২১ ইং

ভাষা শহীদদের শ্রদ্ধা জানালেন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাংবাদিকরা

প্রকাশিত : ফেব্রুয়ারি ২২, ২০২১, ২১:১৯

ভাষা শহীদদের শ্রদ্ধা জানালেন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাংবাদিকরা

ডেস্ক রিপোর্ট,

ভাষা শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন সাংবাদিকদের প্রিয় সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব তথা মহানগর প্রেসক্লাবের নেতৃবৃন্দ। ২১শে ফেব্রুয়ারি রবিবার প্রথম প্রহরে শহরের চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন তারা। এর আগে সংগঠনটির অস্থায়ী কার্যালয় সলিমুল্লাহ সড়ক থেকে সকল সাংবাদিকদের অংশগ্রহণের মধ্য দিয়ে একটি র‌্যালি বের করা হয়।

এতে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি ও এন.এ.এন টিভির নিউজ কো অর্ডিনেটর সাইফুল্লাহ মাহমুদ টিটু এবং সাধারণ সম্পাদক ও আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডট কম এর সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকনের নেতৃত্বে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন সহ-সভাপতি ও দৈনিক আমার সময় এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. শফিকুল ইসলাম আরজু, সহ-সাধারণ সম্পাদক দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক মো. শাহ আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক জাতীয় দৈনিক আমার বার্তা পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি নুরুজ্জামান কাউসার, অর্থ সম্পাদক তথ্য পত্র এর ব্যবস্থাপনা সম্পাদক মো. জাহিরুল ইসলাম মোল্লা সাগর, দপ্তর সম্পাদক দৈনিক অগ্রবানি পত্রিকার নির্বাহী সম্পাদক রাশিদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এন.এ.এন টিভির স্টাফ রিপোর্টার বদরুজ্জামান রতন, আইন বিষয়ক সম্পাদক বাংলাদেশ কথা ডটকম এর সম্পাদক বদিউজ্জামান খান, সাবেক সাধারণ সম্পাদক ও মাই টিভির আবদুল্লাহ আল মামুন।

এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের কার্যকরি সদস্য দৈনিক রুদ্রবার্তার স্টাফ রিপোর্টার মো. আক্তার হোসেন, আমাদের পথের সময় পত্রিকার সম্পাদক তৌকির আহম্মেদ রাসেল, জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিনের নারায়ণগঞ্জ প্রতিনিধি আসলাম হোসেন, সদস্য নুর হোসেন, তাহের, নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডট কম এর সহ বার্তা সম্পাদক সৈয়দ রিফাত আল রহমান, দৈনিক যুগের চিন্তা পত্রিকার মেহেদী হাসান, ভোরের সমাচারের সাংবাদিক মো. জুয়েল আলী, কাজি রিয়াল সাব্বির, অপু, রাব্বি সহ অন্যন্যারা।




প্রকাশক ও সম্পাদক:মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
ব্যবস্থাপনা : সম্পাদক: মোঃ তারেক হোসেন
অফিস
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, হাজী সোনামিয়া মার্কেট, উত্তর সাইনবোর্ড।
মোবাইলঃ 01911031147
ইমেইলঃ narayanganjerdak@gmail.com