বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি সকলের সহযোগীতা চাই।

সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১ | ৮:৩৭ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি সকলের সহযোগীতা চাই।

ফতুল্লা প্রতিনিধি,

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি সকলের সহযোগীতা চাই। এই সহযোগীতার মাধ্যমে নারায়নগঞ্জকে একটা অবস্থানে দাড় করাতে চাই। যদি এ কাজে কোন বাধা আসে তাহলে আমি আপনাদের পাশে থেকে সেই বাধা মোকাবেলা করবো।

সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় এমপি শামীম ওসমান এসব কথা বলেন।এমপি শামীম ওসমান আরো বলেন, পূর্বে থেকেই নারায়নগঞ্জ শিল্প সমৃদ্ধির দিক দিয়ে এগিয়ে ছিল। কিন্তু চিকিৎসা ও শিক্ষা ক্ষেএে আমরা অনেক পিছিয়ে ছিলাম। তবে কালের বিবর্তনে আমাদের অনেক চাহিদা পূরন হলেও কিছু চাহিদা এখনও অপূর্ন রয়েছে।এমপি বলেন, স্বাস্থ্য, চিকিৎসা, শিক্ষা ও উন্নয়ন ক্ষেএে আমরা নারায়নগঞ্জকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রীর নিকট প্রস্তাব পেশ করেছি। আশা করি আমার নেএী আমাকে নিরাশ করবেন না।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা. ইমতিয়াজ,এডিসি সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গির ব্যাপারী, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, উপজেলা নিবাহী অফিসার নাহিদা বারিক, এডঃ নুরজাহান, কামিজা ইয়াসমিন‘সহ প্রমূখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন