নারায়ণগঞ্জের ডাক | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ ইং

ফতুল্লার পাগলায় ভংকর অপরাধী শাহআলম এখনো ধরাছোঁয়ার বাইরে,জনমনে নানা প্রশ্ন

প্রকাশিত : ফেব্রুয়ারি ২২, ২০২১, ২০:৩২

ফতুল্লার পাগলায় ভংকর অপরাধী শাহআলম এখনো ধরাছোঁয়ার বাইরে,জনমনে নানা প্রশ্ন

হাসান (বিশেষ প্রতিনিধি)

নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা পপুলার স্টুডিওতে চলছে মাদকের রমরমা বাণিজ্য। ভংকর এক মাদক স্পট চলছে দীর্ঘ্যদিন যাবত,ফতুল্লা মডেল থানা থেকে মাত্র ১০ মিনিটের পথ হলেও এর কোন প্রতিকার করতে পারছে না প্রশাসন। তথ্য অনুসন্ধানে জানাযায় এই ভংকর মাদক স্পটটি পরিচালনা করছে চিহ্নিত মাদক ব্যাবসায়ী ও ডাকাত দলের সদস্য শাহালম। প্রকাশ্যে এমন মাদক বিক্রি নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন স্থানীয় সচেতন মহল,পাগলা এলাকায় মাদক ও কিশোর গ্যাং লালন করে সকল ধরনের অপরাধ জগৎএর নিয়ন্ত্রণ নিয়েছে এই মাদক বিক্রেতা।

চুরি, ছিনতাই, চাদাঁবাজি, মাদক ব্যবসাসহ নানা অপকর্মে সক্রিয় শাহআলমের বিরুদ্ধে এবার নিজ বড় ভাইকে পেটানোর অভিযোগ উঠেছে। মাদক বিক্রির পাওনা টাকার জন্যই বড় ভাই জাহাঙ্গীর কে মারধর করেছে বলে স্থানীয়রা জানায়।
এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) রাতে পাগলার পরিত্যক্ত পপুলার স্টুডিও বস্তিতে ।
জানা যায়,শাহআলমের বড় ভাই জাহাঙ্গীর নিজেও একজন মাদক বিক্রেতা। জাহাঙ্গীর তার ছোট ভাই মাদক সম্রাট জাহাঙ্গীরের নিকট থেকে ইয়াবা ক্রয় করে খুচরা আকারে তা বিক্রি করে থাকে।এ ক্ষেত্রে ১৯ হাজার টাকা পাওনা হয়ে যায় শাহআলম।সেই পাওনা টাকা লেনদেন কে কেন্দ্র করেই বৃহস্পতিবার রাতে বড় ভাই জাহাঙ্গীর কে মারধর করে শাহআলম।

এলাকাবাসীর মতে, মাদক ব্যবসায়ী,মাদকসেবী,জুয়ারী সহ নানা শ্রেনীর অপরাধ আর অপরাধীদের নিরাপদস্থল হয়ে উঠেছে ফতুল্লা থানার পাগলা এলাকায় অবস্থিত বন্ধ হয়ে যাওয়া পপুলার স্টুডিও বস্তি। আর তা নিয়ন্ত্রণ করছে পাগলার পপুলার স্টুডিও’র মূর্তিমান আতংক, মুকুটবিহীন সম্রাট মাদক ব্যবসায়ী শাহআলম।

নির্ভরযোগ্য একাধিক তথ্য মতে,শাহআলমের ৩০ টিরও বেশি সেলসম্যান রয়েছে, যারা কমিশনে শাহআলমের মাদক বিক্রি করছে। পাগলা বাজারের প্রবেশ পথ থেকেই বিক্রি হয় ইয়াবা, হেরোইন, হান্ড্রেড,গাঁজা, চোলাইমদ সহ নানা মাদক। সিনেমা হলের সামনে থাকে আরেক সেলসম্যান,পপুলার স্টুডিওর প্রবেশ দ্বারেই থাকে আরোও দুইজন।প্রতিদিন লক্ষ-লক্ষ টাকার মাদক বিক্রি হচ্ছে এই মাদক স্পটটিতে,মাদকের এক স্বর্গরাজ্যে পরিনত হয়েছে পাগলা এলাকা।
প্রভাবশালী এই মাদক বিক্রেতা স্টুডিও এলাকায় গড়ে তুলেছে এক বিশাল সিন্ডিকেট। যারা নিয়মিতই শাহআলমের কাছ থেকে মাদক নিয়ে সেবন করে এবং সর্বক্ষন পাহাড়া দিয়ে থাকে। প্রতিদিন লক্ষ-লক্ষ টাকার মাদক বিক্রি হচ্ছে এই মাদক স্পটটিতে, মাদকের এক স্বর্গরাজ্যে পরিনত হয়েছে পাগলা এলাকা।

উল্লেখ্য যে, স্বাধীনতার পূর্ব সময় থেকে ৯০ দশকের মাঝামাঝি সময় পর্যন্ত এখানে চলচিত্রের নায়ক- নায়িকা,অভিনেতা- অভিনেত্রীদের পদচারনায় মুখর থাকতো।সেখানে বর্তমানে দেখা মিলে সকাল থেকে গভীর রাত পর্যন্ত মাদক সেবীদের অতিমাত্রায় আনাগেনা।মাদকের এই বিশাল বাজারে এখানে,হাত বাড়ালেই মিলছে মরণ নেশা হেরোইন, ইয়াবা, ফেন্সিডিল সহ সকল ধরনের মাদক।আর এই বিশাল মাদক বাজারের নিয়ন্ত্রণকর্তা হচ্ছে শাহআলম।শুধু মাত্র মাদক বিক্রি নয় সমাজ বিরোধী সকল অপরাধের জন্ম দিয়ে স্থানীয় মহলজুড়ে শাহআলম পরিনত হয়েছে মূর্তিমান আতংকে।




প্রকাশক ও সম্পাদক:মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
ব্যবস্থাপনা : সম্পাদক: মোঃ তারেক হোসেন
অফিস
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, হাজী সোনামিয়া মার্কেট, উত্তর সাইনবোর্ড।
মোবাইলঃ 01911031147
ইমেইলঃ narayanganjerdak@gmail.com