মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসায় মাতৃভাষা দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা ও দোয়া

রবিবার, ২১ ফেব্রুয়ারি ২০২১ | ১:২০ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসায় মাতৃভাষা দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা ও দোয়া

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি,

যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২১শে ফেব্রুয়ারী সকালে অত্র মাদ্রাসায় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করে এ আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ সোনামিয়া স্টেডিয়াম বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি আলহাজ্ব সৈয়দ মো. আনিসুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ উপজেলা কমান্ডের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্বা আলহাজ্ব মো. আব্দুল হক, বিশেষ আতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মো. আব্দুল হালিম কন্ট্রাক্টর।

দোয়া ও মোনাজাতে- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান‘সহ শাহাদাৎ বরণকারী সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং মহান স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক ও স্বাধীনতা পদকে (মরোণত্তর) ভূষিত প্রয়াত জননেতা একেএম শামসুজ্জোহাসহ ও সিদ্ধিরগঞ্জের মরহুম সোনামিয়ার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, অত্র মাদ্রাসার প্রধান শিক্ষক মাঃ আবু তাহের, শিক্ষক মোঃ ইফসুফ আলী, মোঃ ফজলুর রহমান, মোঃ আব্দুল খালেক, এটিএম আব্দুস ছালাম, মোঃ হোসাইন আহমেদ‘সহ আরো অনেকে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন