নারায়ণগঞ্জের ডাক | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ ইং

কালাপাহাড়িয়ায় জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী ‘ ফাইজুল হক ডালিম

প্রকাশিত : ফেব্রুয়ারি ২১, ২০২১, ০৮:২৯

কালাপাহাড়িয়ায় জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী ‘ ফাইজুল হক ডালিম

নিজস্ব প্রতিবেদক,মুহাম্মদ আলী

মার্চের শেষ সপ্তাহ থেকে ধাপে-ধাপে দেশের সবগুলো ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠানে তোড়জোড় শুরু করেছে নির্বাচন কমিশন (ইসি)। মার্চের শেষ দিকে প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে কমিশন গত মঙ্গলবার (১৬ফেব্রুয়ারি) নীতিগত সিদ্ধান্ত নিয়েছে। ইতোমধ্যে চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা নিজ নিজ এলাকাগুলোতে প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগ চালাতে শুরু করেছেন।

এরই ধারাবাহিকতায় নারায়নগঞ্জ আড়াইহাজার উপজেলার  কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে  সকলের দোয়া ও সহযোগীতা চেয়েছেন  জনপ্রিয় নেতা কালাপাহাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ. কে. এম ফাইজুল হক ডালিম।

কালাপাহাড়িয়া ইউনিয়নের প্রবীণ রাজনীতিবিদ,   যুবলীগ,ছাত্রলীগ,,স্বেচ্ছাসেবকলীগ,তরুনলীগ, এবং তৃণমূল নেতৃবৃন্দ সহ ইউনিয়নের সর্বস্তরের জনগণের একটাই  প্রাণের দাবি   এ.কে.
এম ফাইজুল হক ডালিম  কে এবার চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদে এমন একজন জনবান্ধব নেতাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চায় স্থানীয় সর্বস্তরের জনগণ। কালাপাহাড়িয়া ইউনিয়ন কে ঢেলে সাজাতে এলাকার দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষ  এ.কে.এম  ফাইজুল হক ডালিম এর মতো একজন গ্রহণযোগ্য ব্যক্তি কে চেয়ারম্যান হিসেবে দেখতে অপেক্ষার প্রহর গুনছেন তার কর্মীসমর্থকরা  । স্থানীয়রা বলছেন, এ কে এম ফাইজুল হক ডালিম কে নৌকার মনোনয়ন দিলে আমরা কালাপাহাড়িয়া ইউনিয়ন বাসী সবাই ঐক্যবদ্ধভাবে মাঠে নেমে নৌকার পক্ষে কাজ করবো ইনশাআল্লাহ।

মনোনয়ন পাওয়ার ব্যাপারে মনোনয়ন প্রত্যাশী এ. কে.এম ফাইজুল হক ডালিম বলেন, আমিও  আমার পুরো পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ।আমি কালাপাহাড়িয়া ইউনিয়নের একটি বিখ্যাত রাজনৈতিক পরিবারের সন্তান।আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম এ কে এম ফজলুল হক ছিলেন এই ইউনিয়নের একাধিকবার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান।আমার বাবার রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ড আজও  এই ইউনিয়নের সর্বস্তরের মানুষ গর্বের সহিত স্মরণ  করে। বাবার অবর্তমানে মানুষের শতভাগ বিশ্বাস ও ভালোবাসা রয়েছে আমার পরিবার ও আমার উপর।  এই  ইউনিয়নের সাধারণ খেটে খাওয়া মেহনতী মানুষের অগাধ ভালোবাসা আর বিশ্বাস নিয়ে আসন্ন ইউপি নির্বাচনে  চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী আমি। আমার নেতা আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি মহোদয় এবং মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিবে আমি আশাবাদী।

তিনি বলেন, এই ইউনিয়নে যতজন প্রার্থী হবেন তাদের মধ্য থেকে আমি সর্বজন গ্রহণযোগ্য।আমি বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি।  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত আাস্তাভাজন ও মানবতার ফেরিওয়ালা উন্নয়নের রুপকার আড়াইহাজারের মাটি ও মানুষের নেতা মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ভাইয়ের উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি।

এ.কে.এম ফাইজুল হক ডালিম গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু’র একান্ত অনুসারী ও আস্তা ভাজন হিসেবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে তিনি কাজ করে যাচ্ছেন। নির্বাচনে দলীয় মনোনয়ন লাভে সক্ষম হয়ে নির্বাচিত হলে কালাপাহাড়িয়া  ইউনিয়নকে শিক্ষা ও সংস্কৃতিতে অনন্য স্থানে নিয়ে যাবেন। মাদক, সন্ত্রাস, অবৈধবালু উত্তোলন, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

কালাপাহাড়িয়া ইউনিয়ন বাসী জানান, এ.কে.এম ফাইজুল হক ডালিম একজন জনবান্ধব নেতা। করোনার কারণে আমরা অনেক পরিবার কর্মহীন হয়ে পরি ফাইজুল হক ডালিম আমাদের পাশে থেকে আমাদের কে সব সময় সাহায্য সহযোগিতা  করেছেন এবং  কর্মহীন  অসহায়  হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং সব সময় আমাদের খোঁজ খবর নিতেন।যে কোন সমস্যা নিয়ে আমরা ডালিমের   নিকটে গিয়েছি তিনি আমাদের কে সাহায্য সহায়তা করেছেন।

এলাকাবাসী আরও জানান, গরিব মানুষের মেয়ের বিবাহের মধ্যে গোপনে টাকা পয়সা দিয়েও সাহায্য করেন তিনি এবং অসুস্থ রোগীদের চিকিৎসার জন্যও সাহায্য করে থাকেন। তারা বলেন দিনে রাতে, যে কোন বিপদে আপদে ডাকলে ডালিম ও তার পরিবারের সদস্যরা আমাদের পাশে এসে হাজির হন।তাই আমরা কালাপাহাড়িয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ ফাইজুল হক ডালিম কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

দৈনিক নারায়নগঞ্জের ডাক.কমের সাথে এক আলাপচারিতায় ফাইজুল হক ডালিম  জানান,তিনি দীর্ঘদিন  থেকে অত্র  এলাকায়  বিভিন্ন জনপ্রতিনিধিদের সাথে, সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন। তিনি মনে করেন, রাজনীতিতে ভিন্ন মতাদর্শ থাকতে পারে কিন্তুু উন্নয়নের ক্ষেত্রে আমার মূল উদ্দেশ্য জনগনের সেবা করা।

এমন লক্ষ্য’কে  সামনে রেখে নির্বাচনীয় প্রচারনা চালাচ্ছেন  জনপ্রিয় এই চেয়ারম্যান পদপ্রার্থী। তিনি আরো জানান, চেয়ারম্যান হলে ইউনিয়নের রাস্তা ঘাট উন্নয়ন, মাদক মুক্ত, সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকবেন।

স্থানীয় এলাকাবাসীর অনেকেই বলেন, অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে এ.কে.এম ফাইজুল হক ডালিম’কে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে  চায়। সাধারণ  মানুষের মধ্যে তার যে জনপ্রিয়তা রয়েছে তাকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত।

নির্বাচনীয় প্রতিশ্রুতি মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব ইউনিয়ন জনগণকে উপহার দেবেন, একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ।

অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করবেন।

যদি তিনি সুযোগ পান বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায়গরীব,বিধবা,বয়স্ক, কৃষক, দিনমজুর,এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবেন।গরীব-ধনির ভেদাভেদ সমাজ থেকে      বিলুপ্ত করার লক্ষ্যে কাজ করবেন।




প্রকাশক ও সম্পাদক:মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
ব্যবস্থাপনা : সম্পাদক: মোঃ তারেক হোসেন
অফিস
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, হাজী সোনামিয়া মার্কেট, উত্তর সাইনবোর্ড।
মোবাইলঃ 01911031147
ইমেইলঃ narayanganjerdak@gmail.com