শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

বঙ্গবন্ধুর সমাধিতে ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের শ্রদ্ধা নিবেদন

বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১ | ৮:০৫ অপরাহ্ণ

বঙ্গবন্ধুর সমাধিতে ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক,

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেনের নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে এ শ্রদ্ধা জানান তারা। এসময়ে বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্টে নিহত শহীদদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু বাঙালির মুক্তির জন্য সারাজীবন লড়াই করেছেন, আর তাকে পাকিস্তানি হানাদার বাহিনী নয়, ১৯৭৫ সালে ১৫ আগস্ট বাঙালিরাই নৃশংসভাবে হত্যা করেছে। আমরা এই মহান নেতাসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদ আত্মার মাগফেরাত কামনা করছি। এবং প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

এ সময়ে আরোও উপস্থিত ছিলেন, ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসান, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মোহাম্মদ আলী ভূইয়া, আওয়ামী লীগ নেতা হাজী মহিউদ্দিন আহম্মেদ, হাজী শাহজাহান আহমদ প্রধান, মো. ওয়াজউদ্দিন, নারায়নগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি সালাম খন্দকার সেলিম, ১৩নং ওয়ার্ড যুবলীগের সহ -সাধারণ সম্পাদক লাল মিয়া লালু, তাজুল ইসলাম বাশার, ইউনুস আলী, মো. বিপ্লব, আলমগীর কবির, পান্না,নয়ন, সেলিম, মিলন, সুলতান, মাসুদ, টিটু, নুর ইসলাম প্রমুখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন