নারায়ণগঞ্জের ডাক | logo

২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৮ই মার্চ, ২০২১ ইং

সোর্স পরিচয় দিলে পুলিশে ধরিয়ে দিবেন- অতিঃ পুলিশ সুপার মোস্তাফিজুর

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৫, ২০২১, ২২:৩২

সোর্স পরিচয় দিলে পুলিশে ধরিয়ে দিবেন- অতিঃ পুলিশ সুপার মোস্তাফিজুর

ফতুল্লা প্রতিনিধি,

নারায়ণগঞ্জের অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মোস্তাফিজুর রহমান বলেছেন, সমাজের দায়িত্বশীল মানুষগুলো একত্রিত হয়ে কাজ করলে সমাজে কোন অপরাধ থাকবে না। পুলিশের সোর্স হবে ভালো মানুষ, মন্দ মানুষ কখনো পুলিশের সোর্স হতে পারে না। পুলিশের কোন সোর্স নেই। কেউ সোর্স পরিচয় দিলে তাকে পুলিশে ধরিয়ে দিন।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে ফতুল্লা মডেল থানায় ওপেন হাউজডে অনুষ্ঠানে প্রধান অতিথির অতিরিক্তি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, সমাজের অপরাধ দমনের লক্ষ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সমন্বয়ে ২৮ সদস্যের একটি কমিটি গঠন করা হবে। এবং যে সমস্ত এলাকা অপরাধ প্রবন ওই এলাকা থেকে এই কমিটির মাধ্যমে কাজ শুরু করার কথা জানান তিনি।

অতিরিক্তি পুলিশ সুপার(ক সাকের্ল) মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, অপরাধ দমনে আমরা সব সময় কাজ করে যাচ্ছি। মাদক, কিশোর-গ্যাং অপরাধ দমনে পুলিশ মাঠে কাজ করে যাচ্ছে। তিনি সাবাইকে পুলিশের কাজে সহায়তা করার আহবান জানান।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসলাম হোসেনে সভাপতিত্বে এবং ওসি (তদন্ত) এসএম শফিকুল ইসলামের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিম এছাড়া এলাকার বিভিন্ন শ্রেণী পেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।




প্রকাশক ও সম্পাদক:মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
ব্যবস্থাপনা : সম্পাদক: মোঃ তারেক হোসেন
অফিস
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, হাজী সোনামিয়া মার্কেট, উত্তর সাইনবোর্ড।
মোবাইলঃ 01911031147
ইমেইলঃ narayanganjerdak@gmail.com