শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

স্থানীয় পত্রিকাগুলিকে আরাে দায়িত্বশীল হতে হবে : এমপি বাবু

সোমবার, ১৫ ফেব্রুয়ারি ২০২১ | ৭:৩৯ অপরাহ্ণ

স্থানীয় পত্রিকাগুলিকে আরাে দায়িত্বশীল হতে হবে : এমপি বাবু

স্টাফ রিপোর্টার,

নারায়ণগঞ্জ -২ ( আড়াইহাজারের ) আসনের এমপি নজরুল ইসলাম বাবু বলেছেন , সংবাদ প্রকাশের ক্ষেত্রে নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকাগুলিকে আরাে দায়িত্বশীল হওয়া উচিৎ। তাদের নিজেদের স্বার্থেই সত্য প্রকাশ করা উচিৎ । অন্যথায় তারা হাড়িয়ে যাবে । যারা সত্য লিখবে তারাই টিকে থাকবে । নারায়ণগঞ্জে নিউজ করার এত আইটেম আছে যে , কোনাে পত্রিকা ভালােভাবে নিউজ করলে তার সার্কুলেশন জাতীয় পত্রিকার মতাে করা সম্ভব । কিন্তু ভিন্ন ভিন্ন মাত্রার নিউজ না করে আমাদের পত্রিকাগুলি পলিটিক্যাল গালগল্প ‘ নিয়েই বেশি ব্যস্ত থাকে । সােমবার ( ১৫ ফেব্রুয়ারি ) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নব – নির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরাে বলেন,যদি এগুলি সত্যিকার পলিটিক্যাল নিউজ ‘নিউজ ’ করতাে তাহলেও আমাদের স্থানীয় পত্রিকাগুলির সার্কুলেশন লাখ হওয়াও সম্ভব । কিন্তু দু : খজনক হলেও সত্য যে নারায়ণগঞ্জ জেলার অনেক পত্রিকা মিথ্যা রিপাের্ট প্রকাশ করে । আমার বিরুদ্ধেও করেছে । কিন্তু এতে তাদের কোনাে লাভ হয়নি । হবেও না । এ সময় তিনি নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নব – নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে বলেন , আমি আপনাদের সঙ্গে আছি এবং আগামী দিনে এক সঙ্গে কাজ করতে চাই।

এ সময় সাংবাদিক নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহআলম , সহসভাপতি রফিকুল ইসলাম জীবন , সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ ,যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক শাওন , কোষাধ্যক্ষ ও সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ , ক্রীড়া সম্পাদক আনিসুর রহমান জুয়েল , কার্যকরী সদস্য ও সাবেক সভাপতি আরিফ আলম দীপু , কার্যকরী সদস্য মাহফুজুর রহমান এবং বিল্লাল হােসেন রবিন।

এ সময় প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিক নেতৃবৃন্দ নজরুল ইসলাম বাবু এমপিকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে লিফট লাগিয়ে দেয়ার জন্য বিশেষ ধন্যবাদ জানান এবং আড়াইহাজারে এমপি নজরুল ইসলাম বাবু’র উন্নয়নের প্রশংসা করেন। তাকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে আমন্ত্রণ জানিয়ে বলেন,নারায়ণগঞ্জ প্রেসক্লাব জনগণের। গণমাধ্যমের সাথে জনপ্রতিনিধিদের যােগাযােগ বেশি থাকলে অবাধ তথ্য প্রবাহের সুযােগ তৈরী হয় । মানুষ সত্য জানতে পারে ।তাই আপনাদের উচিৎ যত পারা যায় মিডিয়ার সঙ্গে কথা বলা। নারায়ণগঞ্জ প্রেসক্লাব আপনাদেরকে সব সময়ের জন্য স্বাগত জানায়।

এ সময় সাংবাদিকরা নজরুল ইসলাম বাবুকে আরাে জানান , এর আগে তারা পর্যায়ক্রমে মন্ত্রী গাজী গােলাম দস্তগীর বীর প্রতীক , সিটি করপােরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী , নারায়ণগঞ্জ -৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ -৩ আসনের এমপি লিয়াকত হােসেন খােকার সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করেন । এসব সৌজন্য সাক্ষাতের সময় সকলেই নারায়ণগঞ্জের জনগণের প্রয়ােজনে এক হয়ে কাজ করার অঙ্গীকার করেন।

এর প্রেক্ষিতে এমপি নজরুল ইসলাম বাবু বলেন , তিনিও নারায়ণগঞ্জের যে কারাে সাথে আলােচনায় বসতে,প্রয়ােজনে কারাে কাছে যেতে প্রস্তুত।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন