শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, ফুটবল ফুটবলই। এর উপর খেলা হয় না।

শুক্রবার, ১২ ফেব্রুয়ারি ২০২১ | ৭:০১ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, ফুটবল ফুটবলই। এর উপর খেলা হয় না।

ফতুল্লা প্রতিনিধি,

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, ফুটবল ফুটবলই। এর উপর খেলা হয় না। খেলাধুলা স্বাস্থ্যের জন্য ভাল। আমাদের এখানে খেলাধুলা পুরো পুরি বন্ধই হয়ে গিয়েছিল। আমি টিটুকে (তানভীর আহমেদ টিটু) ধন্যবাদ জানাই। সে দায়িত্ব নেয়ার পর থেকেই একটার পর একটা টুর্ণামেন্টে আয়োজন চলছে। সময় অল্প লাগে, কিন্তু খেলাটা খুব মজা লাগে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকালে ওসমানী পৌর স্টেডিয়ামে ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থার আয়োজনে অনুষ্ঠিত আরজিয়ান ওসমান চ্যালেঞ্জ কাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২১’র ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি একেএম শামীম ওসমান বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় শামীম ওসমান আরো বলেন, এই দেশটাকে টিকিয়ে রাখার জন্য একটা মানুষের দরকার। তার নাম হচ্ছে শেখ হাসিনা। তিনি নিজের স্বপ্নকে জলাঞ্জলী দিয়ে বাবার স্বপ্ন বাস্তবায়ন করছেন। তিনি নিজের স্বপ্নকে জলাঞ্জলী দিয়ে তার বাবার স্বপ্নকে পুরন করছেন। তার বাবার স্বপ্ন ছিল এদেশের মানুষকে মাথা উচু করে দাঁড় করানো। এই করোনার মধ্যে যখন সারা পৃথিবীর সমস্ত ব্যবসা কলাপ্স করছিল তখন কিন্তু বাংলাদেশ তার অর্থনীতিকে টিকিয়ে রেখেছে।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা মানবাধিকার কাউন্সিলর চেয়ারম্যান ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, নীট কনসার্ণ গ্রুপের পরিচালক জাহাঙ্গীর আলম মোল্লাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এমপি শামীম ওসমান আরো বলেন, বর্তমানে একেএম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স হয়েছে, খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম আছে। আমি খুশি বাকি সব কাজও চলে এসেছে। আমাদের সরকারী মেডিক্যাল কলেজ দরকার। বিশ্ববিদ্যালয় চলে এসেছে। যে কাজ এসেছে সেগুলো যাতে সঠিক ভাবে হয়। কে-কি দেখে লাভ নাই, সবাই মিলে যদি একসাথে বসতে পারি, নারায়ণগঞ্জ ঢাকার চেয়ে ইমপরটেন্ট শহরে পরিণত করতে পারবো ইনশাআল্লাহ।

শামীম ওসমান বলেন, আপনারা প্রধানমন্ত্রি শেখ হাসিনা সহ সবার জন্য দোয়া করবেন, তবে আজকের অনুষ্ঠানটা যার নামে করা হয়েছে, আমার নাতি আরজিয়ান, তার জন্য দয়া করে সবাই দোয়া করবেন। সে যেন একজন মানুষের মতো মানুষ হতে পারে এবং সৃষ্টিকর্তা মানুষকে যে কারণে এই দুনিয়াতে পাঠায়, সেই ধরণের একজন মানুষ হতে পারে। সেই গুনের মতো যাতে হতে পারে আরজিয়ান ওসমান সে জন্য সবাই দোয়া করবেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন